সুশান্ত স্বপ্নে তাঁকে সত্যি বলতে বলেছে, দাবি রিয়ার

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যে মূল অভিযুক্ত হিসেবে উঠে এসেছে তাঁর নাম। আপাতত তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সাঁড়াশি চাপে তিনি। শুক্রবারই তাঁকে ডেকে পাঠিয়েছে সিবিআই তদন্তকারীরা। তদন্তভার হাতে নেওয়ার পর এই প্রথম তাঁকে জেরা করবেন সিবিআই আধিকারিকরা। এরমধ্যেই সেই বাঙালি অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী সুশান্তের মৃত্যুর ২ মাস ১২ দিন পর অবশেষে মুখ খুললেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্য ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে রিয়া জানালেন অনেক কথাই। 

সেখানেই তাঁর অভিযোগ, অপরাধী প্রমাণ হওয়ার আগেই তাঁকে অপরাধী সাব্যস্ত করা হচ্ছে, এটা এক প্রকার নরকযন্ত্রণা। পাশাপাশি রিয়া জানিয়েছেন, ‘সুশান্ত আমার স্বপ্নে দেখা দিয়েছে’ এবং ‘সত্যি কথা বলতে বলেছে’। তাই তিনি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলিকে তদন্তে সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন রিয়া। সুশান্তকে মাদক দেওয়া নিয়ে ও নিজে মাদক রাখার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এই প্রসঙ্গে রিয়ার সাফাই, ‘আমার বিরুদ্ধে মাদক সংক্রান্ত অভিযোগ আনাটাই শুধু বাকি ছিল। কিন্তু আমার সঙ্গে পরিচয়ের আগে থেকেই মাদক নিতেন সুশান্ত’।
সূত্রের খবর, রিয়া মাদক সেবন করতেন কিনা জানতে তাঁর রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করবে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্তের টাকা নয়ছয়ের অভিযোগে রিয়ার বিরুদ্ধে তদন্ত করছে এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট বা ইডি। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে সুশান্তের টাকায় সপরিবার ইউরোপ ভ্রমণ করেছেন রিয়া। এই প্রসঙ্গে রিয়ার সাফাই, সুশান্তই জোর করে তাঁর ভাই শৌভিককে নিয়ে গিয়েছিলেন। 

রিয়ার পাল্টা দাবি, ‘কয়েক বছর আগে প্রাইভেট জেটে ছ’জন পুরুষবন্ধুকে নিয়ে তাইল্যান্ডে গিয়েছিল ও। ৭০ লক্ষ টাকা খরচ হয় সেখানে। কেউ কি সেটা নিয়ে প্রশ্ন তুলেছিল? ও নিজের জীবন রাজার মতো কাটাত’। সুশান্তর মানসিক অবসাদ নিয়েও মুখ খোলেন রিয়া। তাঁর দাবি, ২০১৩ সালে প্রথম অবসাদে আক্রান্ত হন সুশান্ত। তারপর সুস্থ হলেও শেষের কয়েকমাস ফের ওষুধ খাচ্ছিলেন সুশান্ত। সবমিলিয়ে রিয়া নিজেকে বারবার নির্দোষ প্রমাণিত করার চেষ্টা চালিয়েছেন ওই সাক্ষাৎকারে। রিয়ার বক্তব্য, তাঁর বিরুদ্ধে সবই প্রমাণহীন অভিযোগ, তবুও মিডিয়া তাঁকেই দোষী প্রমানিত করতে উঠেপড়ে লেগেছে।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post