চাকুলিয়ার বাম বিধায়ককে মন্ত্রিত্বের টোপ পিকের?



চাকুলিয়ার বাম বিধায়ক ইমরান আলি রামজ (ভিক্টর) দাবি করলেন তাঁকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য সরাসরি টোপ দিয়েছেন প্রশান্ত কিশোর। বিধায়কের দাবি, সম্প্রতি বাইপাসের ধারে এক পাঁচতারা হোটেলে তাঁর সঙ্গে দেখা করেন প্রশান্ত কিশোর (পিকে)। তাঁর স্ত্রীর সামনেই তাঁকে তৃণমূল কংগ্রেসে যোগদানের আবেদন করেন পিকে। এমনকী, তাঁকে মন্ত্রিত্বের টোপও দিয়েছেন তিনি বলে অভিযোগ চাকুলিয়ার বাম বিধায়কের। এই খবর প্রকাশ্যে আসতেই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়েছে।

বিধায়কের দাবি, তাঁর কাছে যথেষ্ট প্রমাণও রয়েছে পিকের প্রস্তাবের। যদিও পিকের টিমের তরফে এরকম কোনও বৈঠকের কথা অস্বীকার করেছে। সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে ইমরান আলি রামজ এই দাবি করেছেন। এর আগেও কয়েকজন বাম নেতা একই দাবি করেছিলেন। এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্য, জনভিত্তি ক্রমশ কমে আসছে তৃণমূলের। তাই অন্যান্য দলের বিধায়কদের সরাসরি টোপ দিতে হচ্ছে তৃণমূলকে। বাংলায় রাজনীতি ক্রমশ কেনাবেচার আখড়া হয়ে উঠেছে বলেই দাবি দিলীপ ঘোষের।
অপরদিকে বামফ্রন্টের শীর্ষ নেতৃত্ব কয়েকদিন ধরেই দাবি করছেন, বর্তমান, প্রাক্তন বিধায়ক ও সাংসদদের নানা টোপ দিচ্ছে টিম পিকে। মূলত অর্থের টোপই দেওয়া হচ্ছে তৃণমূলে যোগ দেওয়ার জন্য। মঙ্গলবার সংবাদমাধ্যমে ইমরান আলি রামজ বলেন, বেশ কয়েকদিন ধরেই তাঁর কাছে ফোন আসছিল। প্রশান্ত কিশোরের দলের নাম করেই ফোন আসছিল তৃণমূলে যোগ দেওয়ার টোপ দিয়ে।

তবে প্রথমে তিনি ওই ফোনগুলি পাত্তা দেননি। তবে সম্প্রতি কলকাতায় স্ত্রীকে নিয়ে এক হোটেলে খেতে গিয়েছিলেন তিনি। সেখানেই তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোর হাজির হয়ে যান। তাঁকে সরাসরি মন্ত্রিত্বের টোপ দেওয়া হয় বলেও দাবি করেন চাকুলিয়ার বাম বিধায়ক। তিনটি গুরুত্বপূর্ণ দফতরের মধ্যে একটির প্রতিশ্রুতিও দেওয়া হয়েছে তাঁকে। অবশ্য এই দাবি উড়িয়ে দিয়েছে টিম পিকে।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post