গণধর্ষণের পর লোকলজ্জার ভয়ে বিষ খেল দুই নাবালিকা বোন

দুই নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করলে পাঁচ প্রতিবেশী যুবক। এরপর লজ্জায় অপমানে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে দুই বোনই। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে অন্যজন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। নারকীয় এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির রাজগঞ্জ থানার সন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের নবগ্রামে। দুই নাবালিকা সম্পর্কে তুতো বোন।একজনের বয়েস ১৬, অন্যজনের ১৫ বছর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার বিকেলে দোকানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় দুজন।
তারপর থেকে নিখোঁজ ছিল তাঁরা। শনিবার দুজনেই বিধ্বস্ত অবস্থায় বাড়ি ফেরে। এরপরই সকলের অলক্ষ্যে কীটনাশক নিয়ে বাড়ি থেকে কিছুটা দূরে গিয়ে আত্মহত্যার চেষ্টা করে দুই বোন। তড়িঘড়ি নাবালিকাদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় একজনের। অপজন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন জলপাইগুড়ি হাসপাতালে। এরমধ্যেই পরিবারের লোকের দাবি, স্থানীয় পাঁচ যুবক দুই বোনকে জোর করে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। ফলে লোকলজ্জার ভয়েই কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে তাঁরা। ওই পাঁচজন তাঁদের রাতভর আটকে রেখে লাগাতার ধর্ষণ করে বলেও দাবি করেছে নাবালিকার পরিবার। মঙ্গলবারই এই ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে রাজগঞ্জ থানার পুলিশ।
বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। এদিনই ময়নাতদন্তের পর এক নাবালিকার দেহ গ্রামে আনা হয়। খবর পেয়ে সেখানে যান রাজগঞ্জের তৃনমূল বিধায়ক খগেশ্বর রায়। তিনি অভিযুক্তদের কঠিন শাস্তির আশ্বাস দিয়েছেন। ঘটনার তদন্ত করতে জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থলে যান। যদিও তিনি কোনও মন্তব্য করতে চাননি। ধৃতদের এদিন আদালতে হাজির করায় পুলিশ। পুলিশ তাদের বিরুদ্ধে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার দেওয়ার অভিযোগে মামলা দায়ের করেছে। ধৃতদের সাতদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন জলপাইগুড়ি আদালতের বিচারক। বাকি দুজনের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post