নাম না করে শুভেন্দু, নাম করে শাহ, মোদি, দিলীপকে তোপ অভিষেকের

'কেউ হেলিকপ্টার বা প্যারাসুটে নামেনি, তৃণমূল করতে হলে মানুষের সঙ্গে থেকে কাজ করতে হয়। ক্ষমতার লোভে যারা দল ছেড়ে যায় তারা বিশ্বাসঘাতক। দল মায়ের মতো। মাকে কেউ ছাড়তে পারে না। আমি প্যারাশুটে নামলে ৩৫টা পদের অধিকারী হতাম, যেখানে থাকি সেই দক্ষিণ কলকাতায় লড়তাম। ২০১৪ সালে প্রার্থী হয়েছি ডায়মন্ডহারবারের।''' 


রবিবার দক্ষিণ ২৪ পরগনার সাতগাছিয়ার সভায় নাম না করে শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ করলেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবং নাম করেই তোপ দাগলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়ের মতো নেতাদের। বলেন, দিলীপ ঘোষ গুন্ডা, কৈলাশ বহিরাগত। 


তাঁর চ্যালেঞ্জ, সাহস থাকলে বিজেপির নেতারা নাম করে বলুন কে ভাইপো। এর আগেও মুকুল রায় সহ বিজেপির নেতাদের নানা মন্তব্যের বিরুদ্ধে তিনি মামলা করে জয়ী হয়েছেন। তাঁর অভিযোগ, বিজেপি কোনও কথা রাখে না। লকডাউন, করোনার সময় প্রধানমন্ত্রী, অমিত শাহ দিলীপ ঘোষ কোথাও দেখা যায়নি তাঁদের। মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় নেমেছেন, আমফানে রাত জেগেছেন। আমফানে কেন্দ্র ১ হাজার কোটি দিলেও রাজ্য দিয়েছে ৭ হাজার কোটি।


অন্যদিকে, দিলীপ ঘোষ বলেন, সিবিআই আসছে, ইডি ও এআইএ আছে। কার কোমরে দড়ি পড়বে এবার দেখুন। এবার ভুবনেশ্বরে যেতে হবে। অভিষেকের মন্তব্যের জবাবে তিনি বলেন, দিলীপ ঘোষ গুণ্ডা তাতে তোমার কী যায় আসে, তোমরা গুণ্ডামি করেছো এবার আমার গুণ্ডামিটা দেখো, পারলে ঠেকাও।



Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post