করোনা আক্রান্ত বিকাশরঞ্জন, আব্দুল মান্নান


রাজনীতিবিদদের মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। এবার করোনায় আক্রান্ত হলেন সিপিআইএমের রাজ্যসভার সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য। জানা গিয়েছে বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন বিকাশরঞ্জনবাবু। এরপরই তাঁর করোনা পরীক্ষা করানো হয়। বৃহস্পতিবার রাতেই তাঁর রিপোর্ট পজিটিভ আসে। যদিও আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন কলকাতার প্রাক্তন মহানাগরিক তথা বর্তমান সাংসদ। 

 

বিকাশরঞ্জন ভট্টাচার্যের মতো আইনজীবী নেতা করোনা আক্রান্ত হওয়ায় যথেষ্ট সমস্যায় পড়ে গেল বামফ্রন্ট। কারণ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলায় তিনিই আইনজীবী। গত কয়েকদিনে যাঁরা তাঁর কাছাকাছি এসেছেন, সুরক্ষার কথা ভেবে প্রত্যেককে তিনি করোনা টেস্ট করিয়ে নিতে বলেছেন বিকাশরঞ্জনবাবু। পাশাপাশি এও জানা যাচ্ছে বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নানও করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

 

উল্লেখ্য দিন কয়েক আগেই তিনি দার্জিলিং সফরে গিয়েছিলেন। সেখানে তিনি রাজ্যপালের সঙ্গেও দেখা করেন। কলকাতায় ফেরার পরই তাঁর করোনা পরীক্ষা হয়। রিপোর্ট পজিটিভ আসতেই কোনও ঝুঁকি নেননি কংগ্রেসের এই বর্ষীয়ান নেতা। ভর্তি হন হাসপাতালে। বাম-কংগ্রেস জোটের দুই গুরুত্বপূর্ণ নেতা করোনায় আক্রান্ত হওয়ায় চিন্তার ভাঁজ পড়েছে রাজনৈতিক নেতাদের কপালে।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post