বাড়িতে সিবিআই হানা, অসুস্থ হয়ে মৃত্যু ইসিএল আধিকারিকের

 


 কয়লা-কাণ্ডে শনিবার সকাল থেকে রাজ্য জুড়ে বিভিন্ন জেলায় তল্লাশি শুরু করেছে সিবিআই। আসানসোলেও তাঁদের তল্লাশি অভিযান চলছিল। আসানসোলের জামুরিয়া এলাকায় ইসিএল-এর এক নিরাপত্তা আধিকারিক ধনঞ্জয় রায়ের বাড়িতেও যায় সিবিআই গোয়েন্দারা। এবং তল্লাশি চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন ধনঞ্জয় রায়। এরপরই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, তাঁকে তড়িঘড়ি নিয়ে যাওয়া কোলিয়ারি কাল্লা হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা ধনঞ্জয়বাবুকে মৃত ঘোষণা করেন।

 

 এই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। সূত্রের খবর, কয়লা পাচার কাণ্ডের মূল পাণ্ডা অনুপ মাঝি ওরফে লালা-র খোঁজ পেতে মরিয়া সিবিআই গোয়েন্দারা। শনিবার সকাল থেকেই ২২টি দলে ভাগ হয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে হানা দেয় সিবিআই তদন্তকারীরা। জানা যাচ্ছে শুধু রাজ্যেই নয়, আশেপাশের চারটি রাজ্যের প্রায় ৪৫টি জায়গায় একযোগে তল্লাশি চালাচ্ছে সিবিআই। তদন্তে ইতিমধ্যেই বেশ কয়েকজনের নাম সামনে এসেছে। তাঁদের বাড়ি ও অফিসেই হানা দেয় সিবিআই। 

 

সেইমতো ইসিএল-এর জেনারেল ম্যানেজার স্তরের কয়েকজন কর্তার বাড়ি এবং অফিসে যান সিবিআই কর্তারা। ওই তালিকায় ছিল ইসিএল-এর নিরাপত্তা আধিকারিক ধনঞ্জয় রায়ের নামও। তাঁর বাড়িতে তল্লাশির সময়ই অসুস্থ হয়ে পড়েন ওই আধিকারিক। যদিও এই ব্যাপারে সিবিআইয়ের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post