কুয়াশার জেরে দুটি লরির মধ্যে সংঘর্ষ, মৃত এক

শুক্রবার ভোররাতে ৩১ নম্বর জাতীয় সড়কের উপরে দুটি ট্রাকের সংঘর্ষ ঘটে। সংঘর্ষে একজন ট্রাক চালকের মৃত্যু ঘটে। দুটি ট্রাকই ১০ চাকার, তার মধ্যে একটি কয়লা বোঝাই করা ও অপর ট্রাকটি কার্বন বোঝাই করা ছিল। যার ফলে দুটি ট্রাকের সংঘর্ষে  আগুন লেগে যায়। দমকলের ২টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।   



শিলিগুড়ি মহকুমা পরিষদের ফাঁসিদেওয়া ব্লকের, ৩১ নম্বর জাতীয় সড়কের উপরে দুটি ট্রাকের সংঘর্ষ ঘটে। কুয়াশার কারণে ঠিকমতো দেখতে না পাওয়ায় এমনই ঘটনা বলে অনেকের অনুমান। একটি  ট্রাক দাঁড়িয়েছিল, তার পিছনে এসে অপর ট্রাকটি ধাক্কা মারে বলে জানান কয়লা বোঝাই করা ট্রাকের মালিক। তখনই আগুন লেগে যায় কার্বন বোঝাই ট্রাকটিতে। গাড়ির ভেতরেই আটকে পড়ে কার্বন বোঝাই করা গাড়ির চালক। 

 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফাঁসিদেওয়া থানার পুলিশ, দমকলের ২টি ইঞ্জিন। তাদেরই চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। দমকল কর্মী ও সাধারণ মানুষের প্রচেষ্টায় গাড়ির ভিতরে আটকা পড়া চালককে উদ্ধার করা হয়। উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ নিয়ে যাওয়া হলে মৃত বলে জানানো হয়। দুর্ঘটনার ফলে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত হয়ে পড়ে ৩১ নম্বর জাতীয় সড়কে। ফাঁসিদেওয়া থানা পুলিশের গাড়ি দুটিকে, ফাঁসিদেওয়া থানায় সরিয়ে নিয়ে যায়। তারপর যান চলাচল স্বাভাবিক হয়।  


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post