শুভেন্দুর ইস্তফা গৃহীত, মমতার বাড়িতে জরুরী বৈঠক



জল্পনা সত্যি করেই রাজ্য মন্ত্রিসভা থেকে ইস্তফা দিলেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। এরপরেই মুখ্যমন্ত্রী ফোন করেন শুভেন্দুকে। তাতেই গলেনি বরফ। অবশেষে তাঁর ইস্তফা গ্রহন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই দলের শীর্ষ নেতাদের কালীঘাটের বাড়িতে জরুরী তলব করেন মুখ্যমন্ত্রী। বিকেল সাড়ে পাঁচটায় শুরু হয়েছে বৈঠক। তৃণমূল সূত্রে জানা যাচ্ছে মন্ত্রিসভায় দফতর বন্টন নিয়ে আলোচনা হতে পারে এই বৈঠকে। পাশাপাশি শুভেন্দুকে নিয়েও আলোচনা হবে। 

 


 

জানা যাচ্ছে শুভেন্দুর মান ভাঙাতে আসরে নামেন সয়ং দলনেত্রী। তবুও বরফ গলেনি। নিজের অবস্থানে অনড় থাকেন শুভেন্দু। ফলে শেষপর্যন্ত তাঁর ইস্তফা গ্রহন করেন মুখ্যমন্ত্রী। এরপরই জরুরী বৈঠক ডাকেন তিনি। এই বৈঠকে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সি ও ফিরহাদ হাকিমরা। শুভেন্দুর হাতে ছিল ৩টি দফতর, এদিনের বৈঠকে ওই দফতরগুলি বণ্টন করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, মন্ত্রিসভায় গুরুত্ব বাড়তে পারে ফিরহাদ হাকিম ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের। 

 

ফিরহাদ পেতে পারেন পরিবহণ মন্ত্রক এবং রাজীবের কাঁধে ফের উঠতে পারে সেচ দফতর। এখন দেখার শুভেন্দু পরবর্তী সময়ে আর কোনও মন্ত্রী বা বিধায়ক পদত্যাগ করেন কিনা। রাজ্য রাজনীতিতে জল্পনা বেড়েছে শুভেন্দুর ঘনিষ্ঠ একাধিক মন্ত্রী ও বিধায়কও শুভেন্দুর ইশারার অপেক্ষায়। তবে তিনি নিজে কি করবেন সেটা নিয়ে ধোঁয়াশা রেখে দিয়েছেন মন্ত্রিসভা থেকে ইস্তফা দেওয়ার পরও।

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post