রাজনীতি নিয়ে কিছু বললেন না শুভেন্দু

মন্ত্রিত্ব ছাড়ার পর তিনি কী বলেন, তা নিয়ে কৌতূহল ছিল সবারই। কিন্তু রবিবার মহিষাদলে অরাজনৈতিক জনসভায় শুভেন্দু অধিকারী কোনও রাজনীতির কথাই বলেননি। এদিনের বক্তৃতায় তিনি স্বাধীনতা সংগ্রামে পূর্ব মেদিনীপুরের অবদান নিয়েই বেশিরভাগ বলেছেন। তাম্রলিপ্ত জাতীয় সরকার গঠনের কথা বলেছেন। জানান, ডিসেম্বরে তিনি ক্ষুদিরাম বসুর জন্মদিন ও তাম্রলিপ্ত সরকার গঠনের বর্ষপূর্তি পালন করবেন। 


স্বাধীনতা সংগ্রামী রণজিৎ বয়ালের স্মরণসভা ছিল এটি। গত ১৩ নভেম্বর দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে কিছুক্ষণের মধ্যে  মারা যান স্বাধীনতা সংগ্রামী রণজিৎ বয়াল। বয়স হয়েছিল ৯৫ বছর। গত ১৬ নভেম্বর মহিষাদলে রণজিতের বাড়িতে এসে এক বড় স্মরণ সভা করার ডাক দেন শুভেন্দু। সেইমতো মহিষাদলের রাজবাড়ি সংলগ্ন ছোলাবাড়ি মাঠে সেই স্মরণসভার আয়োজন করা হয়। তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতির উদ্যোগে হয়েছে এই স্মরণসভা।


 


অন্যদিকে, রবিবার দুপুরে হলদিয়ার কদমতলা থেকে সিটি সেন্টার পর্যন্ত পূর্ব মেদিনীপুর জেলা যুব তৃণমূলের মহামিছিল হয়েছে। এই মিছিলে উপস্থিত ছিলেন দমকলমন্ত্রী সুজিত বোস, বনমন্ত্রী রাজীব ব্যানার্জি ছাড়াও জেলার যুব তৃণমূলের সভাপতি পার্থ মাইতি, রাজ্য যুব সহ সভাপতি সুপ্রকাশ গিরি প্রমুখ।



Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post