EPL আপডেট : ড্র করল লিভারপুল ও টটেনহাম

রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট ব্রমের সঙ্গে ম্যাচ ড্র করল লিভারপুল। টটেনহাম হটস্পারের সঙ্গে ড্র উলভসের। জয় পেল লিডস ইউনাইটেড। 

রবিবার অ্যানফিল্ডে লিভারপুলের মুখোমুখি হয়েছিল ওয়েস্ট ব্রম। এদিন ম্যাচের শুরুতেই এক গোলে এগিয়ে যায় জুর্গেন ক্লপের দল। ম্যাচের প্রথম থেকেই লিভারপুলের আক্রমণ ছিল চোঁখে পড়ার মতো। প্রথমার্ধের ১২ মিনিটে মাঝ মাঠ থেকে আসা বলকে জালে জড়িয়ে দিয়েছিলেন সাদিও মানে। তারপরও বহুবার আক্রমণ করেও লিড বাড়াতে ব্যর্থ হন সাদিও মানে ও সালাহরা। ম্যাচ শেষের কয়েক মিনিট বাকি থাকতেই গোল করে ওয়েস্ট ব্রমকে সমতায় ফেরান সেমি আজিয়া। ১৫ ম্যাচে মধ্যে নয় ম্যাচ জিতে ৩২ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে রয়েছে জুর্গেন ক্লপের লিভারপুল। সম সংখ্যক ম্যাচ খেলে লিগের ১৯ নম্বরে আছে ওয়েস্ট ব্রম।  

রবিবার অপর ম্যাচে ওলভসের বিরুদ্ধে খেলতে নেমে ১-১ গোলে ম্যাচ শেষ করল টটেনহাম হটস্পার। ম্যাচের ১ মিনিটের মধ্যেই ডোম্বেলের গোলে এগিয়ে গিয়েছিল টটেনহাম। প্রথমার্ধে গোল শোধ করার লক্ষ্যে বারবার চেষ্টা করলেও ব্যর্থ হয় ওলভস। দ্বিতীয়ার্ধের ৮৬ মিনিটে গোল করে ওলভসকে ম্যাচের সমতায় ফেরান রোমেন। ১৫ ম্যাচ খেলে ২৬ পয়েন্ট পেয়ে লিগ টেবিলের ম্যাচ নম্বরে টটেনহাম হটস্পার। ওপরদিকে ওলভসও সম সংখ্যক ম্যাচ খেলে ২১ পয়েন্ট।   

অন্যদিকে প্রিমিয়ার লিগে বিরুদ্ধে প্যাট্রিক ব্যামফ্রডের গোলে জয় পেয়েছে লিডস ইউনাইটেড। ১৫ ম্যাচে ২০ পয়েন্ট পেয়ে ১২ নম্বরে রয়েছে লিডস ইউনাইটেড। রবিবার রাতে ওয়েস্ট হামের সঙ্গে ২-২ গোলে ড্র করে ১৬ নম্বরে উঠে এল ব্রাইটঅন। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post