হতাশ ডগলাস, লাল-হলুদ জার্সিতে এখনই মাঠে নামতে তৈরি অ্যাকোস্টা

শেষ কবে টানা পাঁচ ম্যাচ হেরেছে ইস্টবেঙ্গল, তাঁদের অতি বড় সমর্থকও মনে করতে পারছেন না। তেমনই ক্লাবের ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রাক্তন ফুটবলাররাও ইস্টবেঙ্গলের হতশ্রী চেহারা দেখে হতাশ। কেউ কেউ নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন, আবার কেউ কেউ দলের পাশে দাঁড়াতে চাইছেন। যেমন ইস্টবেঙ্গলে খেলে যাওয়া কোস্টারিকান বিশ্বকাপার জনি অ্যাকোস্টা। তিনি এসসি ইস্টবেঙ্গলের এই অবস্থা দেখে ঘরে বসে থাকতে পারছেন না। 


আইএসএলে পাঁচ ম্যাচে একটিও জয় নেই প্রিয় ক্লাবের। উল্টে ১০ গোল হজম করেছে দল। এই পরিস্থিতি দেখে ব্যথিত অ্যাকোস্টা চেয়েছেন দলের সঙ্গে যোগ দিতে। তাঁর  কথায়, যদি ক্লাবকর্তারা চান তবে আমি গোয়ায় যেতে রাজি আছি। তিনি আরও বলেছেন, আমি তৈরী আবারও লাল-হলুদ জার্সি গায়ে মাঠে নেমে পড়তে। কোস্টারিকান বিশ্বকাপার জনি অ্যাকোস্টা ইস্টবেঙ্গলের হয়ে বহু স্মরণীয় ম্যাচ খেলেছেন। ডিপ ডিফেন্সে তিনি ছিলেন স্তম্ভ, আবার দলের হয়ে অনেক গোলও করেছেন।

 
এর আগেও তিনি মাঝপথে ইস্টবেঙ্গলের বিপদে কলকাতায় চলে এসেছিলেন। এবারও ক্লাবের কর্তারা ডাকলে গোয়ায় চলে আসতে রাজি জনি। অপরদিকে, ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডগলাস ডি সিলভা ক্লাবের এই হতশ্রী পারফর্মেন্স দেখে হতাশ। তিনি বলছেন, এই দলের কেউই ম্যাচ ফিট নয়। আমি যদি অবসর ভেঙে মাঠে নামি তবে আমি ওদের থেকে ভালো খেলব। লাল-হলুদ জার্সি আমাকে এখনও আবেগ তাড়িত করে তোলে। ডগলাস ক্লাব কর্তাদের ওপর নিজের ক্ষোভ উগরে দিয়ে বলেছেন, আমি তিনজন ভালো ফুটবলারের বায়োডাটা পাঠিয়েছিলাম ক্লাবকর্তাদের কাছে। কিন্তু তাঁরা সেগুলো নিয়ে ভাবনাচিন্তাই করল না। ভাবলে আজকের অবস্থা হত না বলেই দাবি করেছেন ডগলাস।          



Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post