খাবারের লোভ দেখিয়ে মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণ

 

দক্ষিণ চব্বিশ পরগণার বাসন্তীর কালিডাঙ্গা গ্রামে এক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের  অভিযোগ উঠল। ৭৩ বছরের বৃদ্ধের বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ। বাসন্তী থানার পুলিশ লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত নুরুল ইসলাম সর্দারকে গ্রেফতার করেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দিনের পর দিন মানসিক ভারসাম্যহীন মহিলাকে খাবারের লোভ দেখিয়ে শারীরিক নির্যাতন করতেন ওই প্রতিবেশী বৃদ্ধ। 

নিজের ঘরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করতেন বলেই দাবি নির্যাতিতার পরিবারের। কিন্তু মানসিক ভারসাম্য না থাকায় বিষয়টি ওই মহিলা জানাতে পারেননি বলেই তাঁর মা জানিয়েছেন। সম্প্রতি কলকাতায় কাজে আসায় তিনি মেয়েকে ভাইয়ের বাড়িতে পাঠিয়ে দেন। সেখানেই ওই নির্যাতিতার শরীর খারাপ হয়। তখনই তাঁরা জানতে পারেন নির্যাতিতা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। 

এরপরই বিষয়টি জানতে পারে ওই পরিবার। নির্যাতিতার মা জানান, তাঁর মেয়ে কখন তাঁকে এই বিষয়ে জানাননি।  অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় তাঁরা সব জানতে পারেন। কিন্তু তাঁদের অভিযোগ, স্থানীয় পঞ্চায়েত থেকে তাঁদের কুড়ি হাজার টাকা নিয়ে বিষয়টি মিটিয়ে নিতে বলেন। কিন্তু তিনি টাকা নিতে অস্বীকার করেন বলে দাবি করেছেন ওই মহিলা। অভিযোগ পেয়ে বাসন্তী থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।   



Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post