রয় কৃষ্ণের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় এটিকে-মোহনবাগানের

সপ্তম আইএসএলের শুরু থেকেই দুরন্ত ফর্মে রয়েছে এটিকে মোহনবাগান। প্রথম ম্যাচে কিবু ভিকুনার কেরালা ব্লাস্টার্সকে হারানো। দ্বিতীয় ম্যাচে শতাব্দী প্রাচীন ও চির প্রতিদ্বন্দ্বী এসসি ইস্টবেঙ্গলকে ডার্বি ম্যাচে ২–০ গোলে হারিয়েছিলেন রয় কৃষ্ণরা। বৃহস্পতিবার সন্ধেয় গোয়ার ফাতোরদা স্টেড়িয়ামে ওড়িশা এফসিকেও হারিয়ে জয়ের অশ্বমেধ ঘোড়া ছুটিয়ে চলেছে হাবাসের দল। এই জয়ের ফলে লিগ তালিকার শীর্ষে উঠে এল এটিকে মোহনবাগান। 

এটিকে-মোহনবাগানের সমর্থকরা ধরেই নিয়েছিলেন বৃহস্পতিবারের ম্যাচ গোলশূন্য অবস্থাতেই শেষ হতে পারে। কিন্তু ৯৪ মিনিটের মাথায় ওড়িশা এফসির বিরুদ্ধে রয় কৃষ্ণার গোলে ম্যাচ জিতল আন্তোনিয়ো লোপেজ হাবাসের দল।  আর শূন্যে শরীর ছুঁড়ে রয় কৃষ্ণ অসাধারণ হেড করে বল জালে জড়াতেই হতাশায় ভেঙে পড়লেন ওডিশা এফসির ফুটবলাররা।


দু দলের কোচই ডিফেন্স আগলে আক্রমণে যাওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু ওড়িশা  এফসি মোক্ষম সময়ে সেই কাজটাই আর করতে পারল না। কিন্তু গোটা ম্যাচে ওডিশা অনেকগুলি সুযোগ পেয়েছিল গোল করার। কিন্তু কাজের কাজটা করে গেল এটিকে-মোহনবাগান। ম্যাচের ইনজুরি টাইমের শেষ মুহূর্তে ফ্রি কিককে হেড করে দুরন্ত গোল করে গেলেন রয় কৃষ্ণা। তাঁর ৩ ম্যাচে ৩ গোল হয়ে গেল। আইএসএল লিগ তালিকার স্থানে রয়েছে মুম্বই সিটি।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post