শুভেন্দুর খাসতালুক নন্দীগ্রামে ভারতী ঘোষের বিশাল মিছিল

নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর খাসতালুকে শুক্রবার বিশাল বাইক র‍্যালি করলেন বিজেপি মহিলা মোর্চার সহ-সভানেত্রী ভারতী ঘোষ। এদিন নন্দীগ্রামের রেয়াপাড়া থেকে টেঙ্গুয়া পর্যন্ত ‘আর নয় অন্যায়’ বাইক মিছিল করে বিজেপি। মিছিলে বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে অসংখ্য মানুষও অংশ নিয়েছে এদিন। মিছিল শেষে টেঙ্গুয়ায় একটি জনসভাও করেন ভারতী ঘোষ। 


এদিন সভায় প্রথম থেকেই তৃণমূলের বিরুদ্ধে খড়গহস্ত ছিলেন বিজেপি নেত্রী। পশ্চিম মেদিনীপুরের খাদ্য কর্মাধ্যক্ষের নিরাপত্তা প্রত্যাহারের প্রসঙ্গ তুলে ভারতী ঘোষ বলেন, তৃণমূল করলে নিরাপত্তা পাওয়া যায়, কিন্তু বিরোধী দলের হলে নানানভাবে চাপে ফেলা হবে। পুলিশের অত্যাচার, কেস দেওয়া সবই চলবে। এটা তো প্রতিশোধ নেওয়া এটা ভালো জিনিস নয়। এরপরই তৃণমূল নেত্রীকে তোপ দেগে ভারতী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, বদলা নয় বদল চাই। কিন্তু বাম আমলের থেকে ১০০ গুণ বেশি অত্যাচার করছে তৃণমূল কংগ্রেস। 


 


এরপরই তিনি বলেন, ২০০৭ সালের ১৪ মার্চের পর ৪ ডিসেম্বর ২০২০, এই ১৩ বছেরেও নন্দীগ্রামের কান্না থামেনি। এটা আজ নিজের চোখে দেখে গেলাম। এখানকার মানুষ একটা আশা নিয়ে আজকের সভায় এসেছেন, নরেন্দ্র মোদি ২০২১ সালে সব দুঃখ, কষ্ট, যন্ত্রণা ও অপমান ঘুচিয়ে দেবেন। নন্দীগ্রামের মানুষকে মুক্তি দেবেন।

 

 তিনি আরও বলেন, তৎকালীন বিরোধী নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন নন্দীগ্রামের মানুষকে ন্যায় বিচার দেবেন। কিন্তু আজও ন্যায়বিচার নেই। তাই নন্দীগ্রামের মাটি আজ ডাক দিচ্ছে মমতার সরকার আর নেই দরকার। নন্দীগ্রাম থেকেই সোনার বাংলার সূচনা হবে। এরপরই তিনি বলেন, বিজেপির সরকার এলেই নন্দীগ্রামের মানুষ প্রকৃত ন্যায় বিচার পাবেন।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post