বিজেপি নেতাকে কুপিয়ে খুন

বিজেপি নেতাকে কুপিয়ে খুন, অভিযোগ তৃণমূল সমর্থক ভাইয়ের বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ দিনাজপুরের তপন থানার ঘটিকা নয়াপাড়া এলাকায়। মৃত নিখিল দাস (৪০) বিজেপির এসটি মোর্চার মন্ডল সহ-সভাপতি। এই খুনের ঘটনায় রাজনৈতিক মদত রয়েছে বলে দাবি বিজেপির। তবে পারিবারিক সমস্যা বলে অভিযোগ অস্বীকার তৃণমূলের। ঘটনার তদন্ত করছে তপন থানার পুলিশ।  

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় বাজার থেকে বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, সেইসময় নিহতের ভাই রাম দাস কুড়ুল দিয়ে তাঁর মাথায় আঘাত করে। সঙ্গেসঙ্গে গুরুতর আহত অবস্থায় নিখিল দাসকে বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শুক্রবার ভোর চারটে নাগাদ নিখিল দাসের মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে তপন থানায় অভিযোগের পর তদন্তে নেমেছে তপন থানার পুলিশ। এদিন দেহটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট মর্গে পাঠানো হয়।

এদিকে খুনের ঘটনাটি আপাতভাবে পারিবারিক হলেও, বিজেপি ও পরিবারের সদস্যদের দাবি তৃণমূলের উস্কানিতেই এই খুন করা হয়েছে। মৃত নিখিল দাসের ভাই এলাকায় তৃণমূল কর্মী হিসেবেই পরিচিত। জেলা বিজেপি সম্পাদক বাপি সরকার জানান, এক মন্ডল কর্মীকে কুপিয়ে খুন করা হয়েছে। এলাকায় ওই বিজেপি কর্মীর জনপ্রিয়তায়, রাজনৈতিক প্রতিহিংসা নিতেই তৃণমূল কর্মী ভাইয়ের হাতে খুন হতে  হয়েছে তাঁকে। এই ঘটনায় দোষীদের শাস্তির দাবিও জানান তিনি।

তবে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর সুভাষ চাকী জানান, বর্তমানে বিজেপি যে কোনও ঘটনায় রাজনৈতিক রং লাগাতে ব্যস্ত। দীর্ঘদিন ধরেই দুই ভাইয়ের মধ্যে জমি জায়গা নিয়ে বিবাদ চলছিল। ভাইয়ের হাতে দাদা খুন হয়েছেন। এটা সম্পূর্ণ পারিবারিক ব্যাপার।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post