ফের উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, চাঞ্চল্য তুফানগঞ্জে

মঙ্গলবার থেকেই নিখোঁজ ছিলেন বিজেপি কর্মী স্বপন দাস। বুধবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হল একটি স্কুলের ভিতর। ঘটনাটি কোচবিহারের অন্দরানফুলবারি-১ গ্রাম পঞ্চায়েত এলাকার। স্থানীয় অন্দরানফুলবারি গার্লস হাই স্কুলের ভিতর থেকেই উদ্ধার হয়েছে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। খবর পেয়ে সেখানে যায় তুফানগঞ্জ থানার পুলিশ। কিন্তু স্থানীয় বাসিন্দা এবং বিজেপি কর্মীরা দেহ উদ্ধার করতে বাধা দিয়ে বিক্ষোভ দেখায়। 


বিজেপির অভিযোগ, স্বপন দাসকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। পরে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রসঙ্গত, এর আগেও রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপি কর্মীদের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনা ঘটেছে। এই তালিকায় হেমতাবাদের বিজেপি বিধায়কও রয়েছেন। সব ক্ষেত্রেই বিজেপির দাবি ছিল খুন করে দেহ ঝুলিয়ে দেওয়ার। 


 

তুফানগঞ্জের বিজেপি নেতৃত্ব দাবি করেছে স্বপন দাস স্থানীয় বুথ কমিটির সদস্য ছিলেন। তাঁকে খুন করে আত্মহত্যা প্রমানের চেষ্টা করেছে শাসকদলের আশ্রিত দুষ্কৃতীরা। কোচবিহার জেলা বিজেপির সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তীর দাবি, যেখানে স্বপনবাবুর দেহ পাওয়া গিয়েছে তার আশেপাশে প্রচুর রক্তের দাগ ছিল। ফলে সহজেই অনুমান তাঁকে মারধোর করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তিনি এটাকে তৃণমূলের চক্রান্ত বলেই দাবি করেছেন। বিজেপি কর্মীর দেহ উদ্ধারের পর এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে রয়েছে পুলিশ।



Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post