চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ভাঙচুর চুঁচুড়ায়

চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তুলকালাম বাধল হুগলির চুঁচুড়ার কামারপাড়ায়। অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে উত্তেজিত জনতা। সোমবার রাতেই বিষয়টি জানাজানি হয়। অভিযোগের তির এলাকারই এক সময়ের সমাজবিরোধী হাতকাটা মুন্নার ছেলে রিজু হেলার বিরুদ্ধে। অভিযোগ, এলাকারই এক চতুর্থ শ্রেণীর ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে অভিযুক্ত রিজু হেলা। ওই শিশুকন্যাটি ভয়ে কিছু বলতে পারেনি, কিন্তু সম্প্রতি সে মাকে সব খুলে বলে। এরপরই বিষয়টি জানাজানি হয় এলাকায়। 

 


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এর আগেও রিজুর বিরুদ্ধে আরও এক নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। সেই ঘটনার অভিযোগও জানানো হয়েছিল চুঁচুড়া মহিলা থানায়। অভিযোগ, বর্তমান নির্যাতিতা নাবালিকার পরিবার চুঁচুড়া মহিলা থানায় অভিযোগ জানাতে গেলে সেখান থেকে বলা হয় আগেই এরকম একটি অভিযোগ রয়েছে রিজুর বিরুদ্ধে। তাই এখন অভিযোগ দায়ের না করলেও চলবে। 

 

এরপরই ক্ষোভে ফেটে পড়েন ওই নির্যাতিতা নাবালিকার পরিবার এবং প্রতিবেশীরা। তাঁরা এলাকায় ফিরে অভিযুক্তের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। পরে চুঁচুড়া থানার পুলিশ গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। অপরদিকে ঘটনা জানাজানি হতেই অভিযুক্ত রিজু হেলা এলাকা ছেড়ে চম্পট দিয়েছে। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।



Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post