অর্জুন পুরস্কারজয়ীর বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগ

কুস্তিতে একাধিক পদক জিতেছেন সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের তিরিশ বছরের মহিলা। সেই মহিলাকেই  ধর্ষণ করার অভিযোগ উঠল টিমের কোচের বিরুদ্ধে। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ইনস্পেক্টর সুরজিৎ সিং এবং ডিআইজি চিফ স্পোর্টস অফিসার খাজান সিং। মহিলার অভিযোগ, “সুরজিৎ সিং এবং খাজান সিং সিআরপিএফে মধুচক্র চালায়। মহিলা কনস্টেবলদের সঙ্গে যৌন হেনস্তা করে। তাদের সঙ্গে অসভ্য ব্যবহার করে।”  ৩ ডিসেম্বর হরিদাস নগর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন ওই কুস্তিগির মহিলা।


ধর্ষণের অভিযোগে অভিযুক্ত খাজান সিং সিওলে ৮৬ তম এশিয়ান গেমসে সাঁতারে রুপো জিতেছিলেন। সঙ্গে তিনি অর্জুন পুরস্কারও পেয়েছেন। তখন থেকেই তিনি  সিআরপিএফের উচ্চপদে রয়েছেন। যে মহিলা এই  অভিযোগ করেছেন তিনিও বহুবার জাতীয় এবং আন্তর্জাতিক স্তরে খেতাব জিতেছেন। তাই অভিযোগটিকে বেশি গুরুত্ব দিয়ে দেখছে কর্তৃপক্ষ। যদিও খাজান সিং তার বিরুদ্ধে থাকা সব অভিযোগ অস্বীকার করেছেন। 


অভিযোগকারীর দাবি, ২০১৪ সালের অক্টোবর এবং নভেম্বর মাসে তাঁকে দিল্লির বসন্তকুঞ্জের ফ্ল্যাটে নিয়ে গিয়ে দুই অভিযুক্ত তিনদিন তাঁকে আটকে রেখে ধর্ষণ করে। কিন্তু  তিনি ২০১৮ সালে জাতীয় মহিলা কমিশন এবং সিআরপিএফ উচ্চকর্তাদের কাছে অভিযোগ জানালেও কোনও লাভ হয়নি বলে জানিয়েছেন। 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post