প্রথম জয়ের লক্ষ্যে মাঠে নামছে এসসি ইস্টবেঙ্গল

 


আইএসএলে অভিযানের শুরুর তিন ম্যাচে হারের হ্যাটট্রিক করে ইস্টবেঙ্গল। সেই হারকে ভুলে নতুন উদ্যমে চতুর্থ ম্যাচ খেলতে নামছে রবি ফাওলারের দল। বৃহস্পতিবার তিলক ময়দান স্টেড়িয়ামে জামশেদপুরের মুখোমুখি হবে এসসি ইস্টবেঙ্গল। গত ম্যাচে জামসেদপুর এটিকে-মোহনবাগানকে হারিয়ে দুরন্ত ফর্মে রয়েছে। তার মধ্যে ইস্পাত নগরীর স্টাইকার ভালকিস জোড়া গোল করে এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে। যা এদিনের ম্যাচ নিয়ে চিন্তায় ফেলছে ফাওলারকে।


এদিনের ম্যাচ নিয়ে ফাওলার বলেন, “আমাদের ম্যাচের প্রথমেই গোল করতে হবে। একবার গোল খেয়ে গেলে মাঠের লড়াইয়ে ফেরা খুব কঠিন। প্রথমে গোল করে এগিয়ে গেলে দলের চেহারাটাই পাল্টে যাবে। আর একটা জয় আমাদের পুরো বদলে দেবে”। চোটের কারণে বৃহস্পতিবারের ম্যাচেও খেলতে পারবেন না লাল-হলুদের রক্ষণঙাগের প্রধান ভরসা ড্যানি ফক্স বলে জানান দলের দেড কোচ। অ্যারন আমাদি অনুশীলন শুরু করায় লাল-হলুদের সমর্থকরা আশা করেছিল, জামশেদপুরের বিরুদ্ধে রক্ষণে তিনি খেলতে পারেন। কিন্তু এই বিষয়ে ফাওলার বুধবার জানিয়ে  দিয়েছেন, ফক্সের মতো অ্যারনেরও খেলার কোনও সম্ভাবনা নেই। 

ইস্টবেঙ্গলের আগের ম্যাচে রেফারি পেনাল্টি না দেওয়ায় সেই বিষয়ে উদ্বিগ্ন দল। ফাওলার এবং কৌইল এর আগে একে অপরের বিরুদ্ধে মাঠে নেমেছেন। দুজনেই পরস্পরের কৌশল সম্পর্কে ওয়াকিবহাল। তাই বৃহস্পতিবারের ম্যাচ যে আক্রমণ ও প্রতি আক্রমণে জমে উঠবে বলে মত ফুটবল বিশেষজ্ঞদের মত। কিন্তু চলতি মরশুমের লিগ তালিকার শেষ দল এসসি ইস্টবেঙ্গল, এদিনের ম্যাচের পর লিগ তালিকার কতটা পরিবর্তন হতে পারে। সেদিকে তাকিয়ে বাংলার ফুটবল প্রেমীরা।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post