EPL আপডেটঃ বড় জয় লিভারপুলের, হার সাউদাম্পটন ও আর্সেনালের

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টেল প্যালেসকে হারিয়ে লিগ শীর্ষে রয়ে গেল লিভারপুল। অন্যদিকে ম্যাঞ্চেস্টার সিটি কাছে ১-০ গোলে হেরে গেল সাউদাম্পটন। আবার আর্সেনালকে হারিয়ে লিগের দুই নম্বরে উঠে এল এভারটন। সবমিলিয়ে জমে উঠেছে ইপিএল।
শনিবার ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হয় লিভারপুল। দাপটের সঙ্গে ৭-০ গোলে জিতল জুর্গেন ক্লপের দল। ম্যাচের ৩ মিনিটে লিভারপুলের হয়ে প্রথম গোল করে টাকুমি। সাদিও মানে  দ্বিতীয় গোলটি করেন ৩৫ মিনিটে। রবার্টো ফিরমিনো এদিনের ম্যাচে দুটি গোল করেন। ক্রিস্টেল প্যালেসকে এদিনের ম্যাচে ছন্দে দেখতে পাওযা যায়নি। প্রথমার্ধের খেলা শেষ হয় ০-৩ গোলে। দ্বিতীয়ার্ধের প্রথম থেকেই ক্রিস্টাল প্যালেসর রক্ষণভাগকে দুরমুশ করে লিভারপুলের আক্রমণভাগ। দ্বিতীযার্ধের কয়েক মিনিটে মধ্যেই গোল করে জোর্ডান হ্যানডার্সন। রবার্টো ফিরমিনো দ্বিতীয গোলটি করেন ৬৮ মিনিটে। এদিন মহম্মদ সালহ দুটি গোল করেন ম্যাচের ৮১ ও ৮৪ মিনিটে। প্রিমিয়ার লিগে তাঁর মোট গোল সংখ্যা ১৩। লিভারপুল এদিনের ম্যাচ জেতায় ১৪ ম্যাচ খেলে ৩১ পয়েন্ট পেয়ে লিগ শীর্ষে।  
এদিনের দ্বিতীয় ম্যাচে ম্যাঞ্চেস্টার সিটির মুখোমুখি হয় সাউদাম্পটন। ম্যানচেস্টার সিটি ১-০ গোলে সাউদাম্পটনকে হারিয়ে ৩ পয়েন্ট ঘরে তুলল। ম্যাঞ্চেস্টার সিটির হয়ে গোলটি করেন রাহিম স্টার্লিং ম্যাচের ১৬ মিনিটে। ম্যানচেস্টার সিটি ১৩ ম্যাচ খেলে ২৩ পয়েন্ট পেয়ে লিগের ৬ নম্বরে। অন্যদিকে ম্যানচেস্টার সিটির থেকে এক ম্যাচ বেশি খেলে সাউদাম্পটন রয়েছে লিগের ৫ নম্বরে তাঁদের পয়েন্ট ২৪।  
অপর ম্যাচে এভারটনের মুখোমুখি হয় আর্সেনাল। আকর্ষক এই ম্যাচে আর্সেনালকে ২-১ গোলে হারিয়ে লিগের দুই নম্বরে স্থানে  উঠে এল এভারটন। ম্যাচের ২২ মিনিটে নিজের গোলেই বল জড়িয়ে ফেলে আর্সেনালের ডিফেন্ডার রব হোল্ডিং। পাল্টা ৩৫ মিনিটে পেনাল্টি পায় আর্সেনাল। পেনাল্টি থেকে গোল করে আর্সেনালকে ম্যাচের সমতায় ফেরান নিকোলাস পেপে। প্রথমার্ধ শেষ হওয়ার শেষ মিনিটে এভারটনের হয়ে গোল করেন ইয়েরি মিনা। ম্যাচের শেষেও স্কোর লাইন একই থাকে।                        


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post