EPL আপডেটঃ বড় ব্যবধানে জিতল ম্যান ইউ, জিতে তিনে উঠল লেস্টার

রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহাম হটস্পারকে  হারিয়ে পয়েন্ট তালিকার দু নম্বরে জায়গা করে নিল লেস্টার সিটি। আবার লিডস উইনাইটেডকে ৬-২ গোলে উড়িয়ে লিগের তিন উঠে এল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সব মিলিয়ে জমজমাট ছিল রবিবারের ইপিএল।

রবিবার হাই প্রোফাইল ম্যাচে ম্যাঞ্চেস্টার উইনাইটেড মুখেমুখি হয়েছিল লিডস ইউনাইটেডের।  ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে লিডস উইনাইটেডকে ৬-২ গোলে উড়িয়ে ৩ পয়েন্ট ঘরে তুলল ম্যান ইউ। ২ মিনিটের মাথায় গোল করে এগিয়ে যায় তাঁরা। ২ ও ৩ মিনিটের মাথায় জোড়া গোল করেন স্কচ ম্যাক টোমিনায়।  ব্রুনো ফ্রেরানর্ডেসও জোড়া গোল করেন। তাঁর প্রথম গোল আসে ২০ মিনিটে। ৩৭ মিনিটে ম্যান ইউকে ৪-০ গোলে এগিয়ে দেয় ভিক্টর লিনডেলঅফের গোল। পাল্টা ৪১ মিনিটে লিডস উইনাইটেডর হয়ে প্রথম গোল করেন লিয়াম কপার। উপভোগ্য ম্যাচের প্রথমার্ধ শেষ হয় ৪-১ গোলের ব্যবধানে। দ্বিতীয়ার্ধে ৬৬ মিনিটে গোল করেন প্যানিয়েল জেমস। ৭০ মিনিটে পেনাস্টি পায় ম্যাঞ্চেস্টার। তখনই রুনো ফ্রেরানর্ডেস তাঁর দ্বিতীয় গোলটি করেন। ৭৩ মিনিটে ম্যাচের শেষ গোল করেন লিডিসের স্টুয়ার্ট ড্যালাস। এদিনের ম্যাচ জিতে  ২৬ পয়েন্ট নিয়ে লিগের তিন নম্বরে জায়গা দখল করে নিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।     

শনিবার অপর ম্যাচে হ্যারি কেনের টটেনহামের মুখোমুখি হয়েছিল লেস্টার সিটি। আর টটেনহামকে ২-০ গোলে হারাল ব্রেনডান রডজার্সের লেস্টার সিটি। ম্যাচের প্রথম থেকেই দু’দলই গোল করার চেষ্টা করলেও বারেবারে প্রতিহত হয়। কিন্তু প্রথমার্ধের শেষে ইনজুরি টাইমে পেনাল্টি পায় লেস্টার সিটি। পেনাল্টি থেকেই গোল করে দলকে এগিয়ে দেন জিম ভার্দি। ইংলিশ প্রিমিয়ার লিগের এই মরশুমে তিনি ১১টি গোল করে ফেলেছেন। প্রথমার্ধে খেলার ফলাফল ছিল ১-০। দ্বিতীয়ার্ধের শুরু হতেই আক্রমণভাগে জোর বাড়ায় লেস্টার সিটি।  তখনই টটেনহাম হটস্পারের ডিফেন্ডার টডি অ্যালডারের বল গায়ে লেগে গোলে ডুকে যায়। ফলে লেস্টার সিটি ২-০ গোলে এগিয়ে যায়। পরবর্তী সময়ে টটেনহাম বারে বারে আক্রমণ করে গোল শোধ করার চেষ্টা করে কিন্তু কোন লাভ হয়নি। ম্যাচ শেষ হয় ২-০ গোলের ব্যবধানে। লেস্টার সিটি এদিনের ম্যাচ জিতে ২৭ পয়েন্ট পেয়ে লিগ তালিকার দুই নম্বরে জায়গা করে নেয়। ওপরদিকে টটেনহাম ২৫ পয়েন্ট পেয়ে ৫ নম্বরে রয়েছে।  

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post