চন্দ্রকোনায় চায়ের দোকানে আগুন, তরজায় তৃণমূল-বিজেপি

রাতের অন্ধকারে চায়ের দোকানে আগুন। রবিরারের এই ঘটনায় রীতিমত রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে চন্দ্রকোনায়। তৃণমূলের অভিযোগ, এলাকায় সন্ত্রাস ছড়ানোর জন্য ওই চায়ের দোকানে আগুন ধরিয়ে দেয় বিজেপির কর্মীরা। এদিকে বিজেপির পালটা দাবি, ঘটনার পেছনে রয়েছে তৃণমূলের গোষ্ঠীকোন্দল। দুই রাজনৈতিক শিবিরের অভিযোগ-পালটা অভিযোগে উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। পরে চন্দ্রকোনা টাউন থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।      

স্থানীয় সূত্রে খবর, চন্দ্রকোনায় দু নম্বর ব্লকের বান্দিপুর গ্রামের এক চায়ের দোকানে রবিবার রাতে কেউ বা করা আগুন ধরিয়ে দেয়। আগুন বেশি ছড়িয়ে যাওয়ার আগেই দেখতে পেয়ে স্থানীয়দের তৎপরতায় তা নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। এরপরই ঘটনা নিয়ে এলাকায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা। দোকানের মালিক জানান, ওইদিন সকালেই কয়েকজন দুষ্কৃতী তাঁর দোকান বন্ধ করে দেওয়ার হুমকি দিয়ে যায়। এরপরই এই ঘটনা।    

স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, কয়েকদিন ধরেই এলাকায় গন্ডগোল পাকানোর চেষ্টা চালাচ্ছে বিজেপি কর্মীরা। তার জন্যই এই কাজ করেছে। অন্যদিকে বিজেপির পাল্টা অভিযোগ, নিজেদের গোষ্ঠীকোন্দল ঢাকা দেওয়ার জন্যই তাদের বিরুদ্ধে এমন অভিযোগ তোলা হচ্ছে। বিজেপি নেতৃত্বের দাবি, বর্তমানে তৃণমূলের শোচনীয় অবস্থা। তাই প্রচারের আলোয় আসার জন্য এই ঘটনা ঘটিয়েছে তৃণমূল কর্মীরাই। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post