বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়ে হেনস্থা, ভিডিও ভাইরাল হতেই আত্মঘাতী ছাত্রী


বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়ে যুবকদের হাতে হেনস্থা। সেই ভিডিও ভাইরাল হতেই অপমানে আত্মঘাতী ছাত্রী। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা এলাকায়। ঘটনার তদন্ত করছে চন্দ্রকোণা রোড বিট হাউস পুলিশ। 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, নয়াবসত পার্বতী হাইস্কুলের একাদশ শ্রেণীর ছাত্রী ১৬ বছরের সম্প্রীতি সিংয়ের সঙ্গে এলাকারই এক ছেলের সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিল। কিছুদিন আগে তারা বাইকে করে ঘুরতে যায়। রাতে বাড়ি ফেরার পথে তাদের বাইক আটকায় কয়েকজন যুবক। 

অভিযোগ, দুজনকে অকথ্য ভাষায় গালাগালি ও ছেলেটিকে অল্পবিস্তর মারধরও করা হয়। সেই ঘটনা মোবাইলে ভিডিও রেকর্ডিংও করে ওই যুবকরা। পরে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে।

ছাত্রীর জ্যেঠু জানান, বাড়ির লোকজন বিষয়টি জানতে পেরে স্বাভাবিক ভাবেই বকাবকি করেন। এরপরই মঙ্গলবার রাতে বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ওই স্কুলছাত্রীর দেহ। তাঁর দাবি, ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় অপমানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে সে। অভিযুক্তদের সবাইকে চিনতে না পারলেও একজনের পরিচয় জানা গিয়েছে বলে খবর। খবর পেয়ে চন্দ্রকোনা রোড বিট হাউসের পুলিশ এসে ময়নাতদন্তের জন্য দেহটি মেদিনীপুর মেডিকেল কলেজে পাঠান।।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post