দ্বিতীয় দিনের শুরুতেই অলআউট ভারত, ২ উইকেট বুমরার

অজিদের বিরুদ্ধে পিঙ্ক বলের প্রথম টেস্ট ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন ভারত অধিনায়ক কোহলি। ভারত ৯৩ ওভারে সব উইকেট হারিয়ে ২৪৪ রান করেছে। অস্ট্রেলিয়া ব্যাট করতে নেমে ১৯ ওভারে ২ উইকেট হারিয়ে  ৩৫ রান করেছে। ক্রিজে রয়েছেন স্টিভ স্মিথ (১) ও মারনুস (১)।  


বুমরার বলে প্রথম উইকেট পেল ভারত। ম্যাথু ওয়েড ৮ রান করে আউট হয়ে যান। একইভাবে  জো ব্রান্স ৮ রান করে এলবিডাব্লু আউট হলেন ভুমরার বলে। দ্বিতীয় উইকেট হারিয়ে অজিরা কিছুটা চাপে রয়েছে টিম ইন্ডিয়ার কাছে। প্রথম ব্যাট করতে নেমেই প্রথম উইকেট হারিয়ে চাপে পড়েছিল টিম ইন্ডিয়া। ১০০ রানে দ্বিতীয় উইকেট হারাতে হয় কোহলিদের। ব্যাট করতে নামেন বিরাট কোহলি ও চেতশ্বর পূজারা তারা ক্রিজে থেকে ভারতের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যেতে থাকে। ৪৩ রানে চেতশ্বর পূজারার আউটের সাথে তৃতীয় উইকেট হারায় ভারত। 


কোহলির সঙ্গী হয়ে মাঠে নামেন অজিঙ্কা রাহানে। কোহলি ১৮০ বলে ৭৪ রান করে রান আউট হয়ে যান। রাহানেও বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি, ৯২ বলে ৪২ রান করে স্টার্কের বলে আউট হন তিনি। এরপর হনুমা বিহারী ও ঋদ্ধিমান সাহা কেউই বেশি রান করতে পারেননি। প্রথমদিনের শেষে ভারতের রান ছিল ২৩৩। দ্বিতীয় দিনের শুরুতেই সব উইকেট হারিয়ে বসে টিম ইন্ডিয়া। অজি বোলারদের মধ্যে মিছেল স্টার্ক ২১ ওভার বল করে ৪টি উইকেট নিয়েছেন। প্যাট কামিন্স ৩ উইকেট পেয়েছেন প্রথম ইনিংসে। এছাড়া হ্যাডেলউডও একটি উইকেট পেয়েছেন এদিনের ম্যাচে। তাদের বোলিংই সব উইকেট হারিয়ে চাপে রয়েছে ভারত এমনই বলছেন ভারতীয় সমর্থকরা।           


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post