গোয়ার জয় অধরাই, এগিয়ে থেকেও ম্যাচ জিততে ব্যর্থ নর্থইস্ট

সোমবার ফাতোরদা স্টেড়িয়ামে ম্যাচের বেশিরভাগ সময় বল নিজেদের দখলে রেখেছিল এফসি গোয়া। কিন্তু বল নিজেদের নিয়ন্ত্রণে রাখলেও ম্যাচ জিততে পারেনি গোয়া। অন্যদিকে এগিয়ে গিয়েও নর্থইস্ট ম্যাচের রাশ নিজেদের হাতে রাখতে পারেনি। ফলে গোয়া ও নর্থইস্ট ইউনাইটেডের খেলার শেষে ফলাফল  দাঁড়ায় ১-১।

খেলার ৪০ মিনিটে নর্থইস্ট ইউনাইটেড পেনাল্টি থেকে গোল করে এগিয়ে যায়। নর্থইস্ট ইউনাইটেডের হয়ে গোল করেন সাইলা।গোয়ার ডিফেন্ডার ইভান গনজালেজ রক্ষনভাগ সামলাতে গিয়ে সাইলাকে নিজেদের পেনাল্টি বক্সের ভিতরে ফেলে দেন।রেফারি পেনাল্টি দেন নর্থইস্টকে। পেনাল্টি থেকে গোল করলেও, তার ঠিক ৫ মিনিটের মধ্যে গোল করে খেলার সমতা ফেরায় এফসি গোয়া। 

ম্যাচের দ্বিতীয়ার্ধে গোলসংখ্যা আর বাড়াতে পারেনি  কোনও দলই। গোয়া ডান দিক থেকে একাধিক বার আক্রমণ করলেও, সেই আক্রমণ থেকে গোল আসেনি গোয়ার। তার ফলে ৩ ম্যাচ থেকে ৫ পয়েন্ট পেয়ে লিগ টেবলের দ্বিতীয় স্থানে নর্থইস্ট ইউনাইটেড। অন্যদিকে, এফসি গোয়া অনেকটাই পিছিয়ে। ৩টি ম্যাচ খেলে ২টি ম্যাচ ড্র করে ও একটি ম্যাচ পরাজিত হয়ে ২ পয়েন্ট পেয়ে ৭ নম্বরে রয়েছে তারা। এখনও পর্যন্ত জয় অধরা এফসি গোয়ার।   

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post