দুর্নীতি ফাঁসের জের, উত্তরপ্রদেশে পুড়িয়ে মারা হল সাংবাদিককে

গ্রামপ্রধানের দুর্নীতি ফাঁস করার জন্য গায়ে স্যানিটাইজার ঢেলে পুড়িয়ে দেওয়া হল এক সাংবাদিককে। গত শুক্রবার উত্তরপ্রদেশের বলরামপুরের ঘটনা। পুলিশ জানায়, তিন দুষ্কৃতী তাঁর বাড়িতে ঢুকে এই হামলা চালায়। হামলাকারীদের একজন স্থানীয় গ্রামপ্রধানের ছেলে। তাদের গ্রেফতার করা হয়েছে। 


লখনউয়ের কাগজ রাষ্ট্রীয় স্বরূপের সংবাদদাতা ছিলেন ৩৭ বছরের রাকেশ সিং নির্ভীক। তাঁর সঙ্গে তাঁর বন্ধু ৩৪ বছরের পিন্টু সাহুর গায়েও আগুন লাগানো হয়। রাকেশের বলরামপুরের গ্রামের বাড়িতে দুজনকে গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পিন্টু আগেই মারা যান। কয়েক ঘণ্টা পরই লখনউয়ের হাসপাতালে মৃত্যু হয় রাকেশের। মৃত্যুর আগে রাকেশ হাসাপাতাল কর্তৃপক্ষকে জানান, স্থানীয় গ্রামপ্রধান ও তাঁর ছেলের নানা দুর্নীতির কথা তিনি বিখেছিলেন। এটাই সত্যপ্রকাশের সাজা। তাঁর এই কথা ভিডিওতেও তোলা হয়েছে। 


ঘটনার তিনদিন পর পুলিশ জানায়, তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হল গ্রামপ্রধানের ছেলে রিঙ্কু মিশ্র, একাধিক খুনের ঘটনায় অভিযুক্ত আক্রাম ও তাদের বন্ধু ললিত মিশ্র। তারা রাকেশ ও পিন্টুর দেহে অ্যালকোহল মেশানো স্যানিটাইজার ঢেলে দেয়। অভিযুক্তরা এই খুনের ঘটনাকে দুর্ঘটনা বলে দেখানোর চেষ্টা করেছিল। সাংবাদিকের লেখালেখি ছাড়াও পাওনা মনিয়ে গোলমালও হামলার কারণ হতে পারে। তা নিয়ে আগে ঝামেলাও হয়েছিল।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post