বারুইপুরে ফিল্মি কায়দায় অপহরণ আইনজীবীকে, মুক্তিপণ দাবি

দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে এক আইনজীবীকে অপহরহণ করে মুক্তিপণ দাবির অভিযোগ উঠল। দাবি, রীতিমতো ফিল্মি কায়দায় ক্ষীরোদগোপাল সর্দার নামে ওই আইনজীবীকে অপহরণ করা হয়েছে। ৭২ বছরের ওই আইনজীবী দীর্ঘদিন ধরেই বারুইপুর মহকুমা আদালতের সঙ্গে যুক্ত রয়েছেন। সেইমতো মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হন আদালতে যাওয়ার উদ্দেশে। কিন্তু সন্ধ্যার পরও বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন পরিবারের লোকজন। তাঁর মোবাইল ফোনে কল করা হলে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ফোন ধরেন এবং শীঘ্রই তিনি বাড়ি ফিরবেন বলে জানিয়ে ফোন বন্ধ করে দেন। 

এরপর মঙ্গলবার রাতেই মুক্তিপণ চেয়ে ফোন আসে ক্ষীরোদগোপালবাবুর ফোন থেকেই। ১৬ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়। এমনকি পুলিশে খবর দেওয়া হলে ক্ষতি হয়ে যাবে বলেই হুমকি দেয় ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। যদিও রাতেই ক্ষীরোদগোপালবাবুর পরিবার যোগাযোগ করেন বারুইপুর থানায়। এরপরই ওই মোবাইল নম্বর ট্র্যাক করে তদন্ত শুরু করে পুলিশ। বুধবার সকালেও ওই আইনজীবীর বাড়ি যান এসডিপিও বারুইপুর অভিষেক মজুমদার ও বারুইপুর থানার আইসি দেবকুমার রায়। তাঁরা কথা বলেন পরিবারের লোকজনদের সঙ্গে।

 পরে এসডিপিও জানান, বারুইপুরের পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপ এই ঘটনার তদন্ত শুরু করেছে। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পাশাপাশি ক্ষীরোদগোপালবাবুর সাম্প্রতিক মামলা ও গতিবিধি সম্পর্কেও খোঁজখবর শুরু করেছে তদন্তকারীরা। অপহরণের ঘটনা জানাজানি হতেই বারুইপুরের রামগোপালপুরের শিব সুতি এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পাশাপাশি আতঙ্কে রয়েছেন আইনজীবীর পরিবার। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post