মদের আসরে বচসা, বন্ধুর হাতে খুন


মদের আসরে বচসা, তার জেরেই বন্ধুর হাতে খুন এক ব্যক্তি। ঘটনাটি বসিরহাট মহকুমা স্বরূপনগর থানার তেতুলিয়া খালপাড়া এলাকার। শনিবার মৃতদেহটি উদ্ধার করে স্বরূপনগর থানার পুলিশ, আটক ২। তবে শুধু মদ খাওয়া না এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তাও খতিয়ে দেখছে পুলিশ। 

পুলিশ সূত্রে খবর, বছর ৩৫-এর সমীরণ বিশ্বাস পেশায় সাইকেল মিস্ত্রি। শুক্রবার রাতে দুই বন্ধুর সঙ্গে মদের আসরে বসেন তিনি। সেখানেই মদ খাওয়া নিয়ে প্রথমে বচসা শুরু হয়। পরে সেই গন্ডগোল হাতাহাতিতে পরিণত হয়। অভিযোগ, সেই সময় সমীরণের মাথায় বাঁশ দিয়ে আঘাত করে অভিযুক্তরা। এরপরই দেহ লোপাট করতে সোনাই নদী খালের কচুরিপানা মধ্যে সেটি লুকিয়ে রাখে তারা। এদিকে বাড়ি না ফেরায় রাতেই তাঁকে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন। পরে শনিবার সকালবেলা কিছু জায়গায় রক্ত দেখতে পান তাঁরা। এরপর পুলিশে খবর দেওয়া হলে তাঁরা কচুরিপানার মধ্যে মৃতদেহ উদ্ধার করেন। 

মৃতের স্ত্রী বীথিকা বিশ্বাস জানান, তাঁর স্বামীকে মদ খাওয়ানোর নাম করে ডেকে নিয়ে যায় বন্ধুরা। অনেক খোঁজাখুঁজি করেও রাতে তাঁকে পাওয়া যায়নি। শনিবার সকাল বেলায় দেখা যায় সোনাই নদীর খালের কচুরিপানার মধ্যে সমীরণের মৃতদেহ লুকানো রয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি। তবে শুধুই মদ খাওয়া নিয়ে গণ্ডগোল না পুরনো শত্রুতার জের বা ব্যবসায়িক ঝামেলার কারণে খুন সে বিষয়ে তদন্ত করছে পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।



Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post