ক্ষোভ মেটাতে রাজীবের সঙ্গে বৈঠক পার্থ, পিকের

বিক্ষুব্ধ বলে দলের মধ্যে পরিচিত বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রবিবার বৈঠকে বসলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন ভোটকুশলী পি কে। বেহালায় পার্থবাবুর বাড়িতে বৈঠক হয়। জানা গিয়েছে, দল নিয়ে নানা ক্ষোভ রয়েছে রাজীববাবুর। তিনি প্রকাশ্যেই নানা ইঙ্গিতবাহী কথাবার্তা বলছেন। তা নিয়েই কথা বলতে তাঁকে ডাকা হয়েছিল। বৈঠকের পর রাজীব বলেন, আলোচনায় সন্তুষ্ট হওয়ার ব্যাপার কিছু নেই। আমি এর ব্যাপারে কিছু বলব না। যদি কিছু বলার থাকে পার্থ চট্টোপাধ্যায় বলবেন।      


রাজীববাবু বলেন, দলের একজন কর্মী হিসেবে দলের সর্বোচ্চ নেতৃত্ব তথা দলের মহাসচিব আমাকে ডেকেছেন আলোচনা করার জন্য, বৈঠক করার জন্য। আগামী দিনের বিভিন্ন রণনীতি নিয়ে আলোচনা করার জন্য। সেই বৈঠকেই এসেছিলাম। তার বিষয়ে বাইরে কিছু তো সংবাদমাধ্যমে বলার বিষয় নয়। আমি জানি না কোন কাজ আমি করিনি, বাইরে কে কী বলছে, কী হচ্ছে আমার জানা নেই। 


শুভেন্দু অধিকারী সম্পর্কে তিনি বলেন, আমার সঙ্গে কাউকে জড়াবেন না। শুভেন্দু অধিকারী আর রাজীব বন্দ্যোপাধ্যায় দুজনের ব্যাপারই ব্যক্তিগত। গণতান্ত্রিক পদ্ধতিতে যদি কোনও ক্ষোভ থাকলে তা আলোচনার মাধ্যমেই মিটবে বলে আশা করা যায়। কে পোস্টার দিয়েছে জানা নেই।

  
এরই মধ্যে রাজ্যের অন্য জায়গার পর এবার রাজীব বন্দ্যোপাধ্যায়ের পোস্টার পড়েছে নিজের ডোমজুড় বিধানসভা কেন্দ্রে। এছাড়াও কোনা এক্সপ্রেসওয়ে এর বিভিন্ন জায়গায় রাজীবের পোস্টার দেখা গিয়েছে নতুন করে। তাতে লেখা আছে, আমাদের অনুপ্রেরণা দাদা আমরা দাদার ভক্ত, অন্যায় যেখানে প্রতিবাদ সেখানে আমরা দাদার কর্মী, দাদার সাথে ছিলাম আছি থাকব,  আমরা রাজিব পরিবার ইত্যাদি।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post