করোনা না হলে এবছরই বিয়ে সারতেন রণবীর-আলিয়া

অবশেষে আলিয়া ভাটের সাথে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর। এক সাক্ষাৎকারে রণবীর জানান, করোনা পরিস্থিতি না থাকলে এবছরের শেষেই দুজনে বিয়ে করতেন তাঁরা। তবে এখনই এই বিষয়ে আরলকিছু বলতে চাননি বলিউডের এই হার্টথ্রব। তাঁর মতে, এই নিয়ে বেশি কিছু বলে নজর বা jinx লেগে যাক তা তিনি করতে চান না। তবে খুব শীঘ্রই জীবনের এই লক্ষ্যটিও পূরণ করবেন। 

একইসঙ্গে প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ রণবীর। ইন্ডাস্ট্রিতে ৫ বছরের সিনিয়র হলেও আলিয়ার থেকে নিজেকে আন্ডার অ্যাচিভার বলেই মনে করেন তিনি। আর এর কারণ হিসেবে নিজের কুঁড়েমিকেই দায়ী করেছেন রণবীর। তিনি বলেন, গোটা লকডাউনের সময়ে বাড়িতে বসে আমি টিভি আর সিনেমা দেখেই কাটিয়েছি। আর আলিয়া এই সুযোগকেই কাজে লাগিয়েছে। গিটার থেকে শুরু করে চিত্রনাট্য লেখা অনেককিছুই নিজের আয়ত্তে এনেছে। লকডাউনের মধ্যেই বাবা ঋষি কাপূরকে হারিয়েছেন রণবীর। সেই সময় অনেকটাই মানসি ভাবে ভেঙে পড়েছিলেন কাপূর পরিবারের সবাই। এই দুঃসময়ে তাঁকে আগলে ছিলেন আলিয়া। 

বর্তমানে আলিয়া ও রণবীর দুজনেই এখন ব্যস্ত তাঁদের পরবর্তী সিনেমা নিয়ে। ইতিমধ্যেই শেষ হয়েছে ব্রহ্মাস্ত্রের শুটিং। তাঁদের দুজনকে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে এতে। সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগর্জুনা। বলিউডে গুঞ্জন, কাজের জন্যই আপাতত বিয়ের পরিকল্পনা কিছুটা পিছিয়ে দিয়েছেন রণবীর-আলিয়া।  


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post