বিজেপি-তে গেলে শুভেন্দুর মুখদর্শন নয়ঃ সৌগত


এখনও নিজের রাজনৈতিক ভবিষ্যৎ এখনও খোলসা করেননি রাজ্যের পদত্যাগী মন্ত্রী শুভেন্দু অধিকারী। এরমধ্যেই অবশ্য শুভেন্দুর সঙ্গে কয়েক দফা বৈঠক করেছেন মধ্যস্থতাকারী তৃণমূল সাংসদ সৌগত রায়। কিন্তু বরফ গলেনি। হতাশ বর্ষীয়ান তৃণমূল সাংসদ বলেছিলেন ‘চ্যাপ্টার ক্লোজড’। এবার আরও এককাঠি উপরে গিয়ে বলে দিলেন, বিজেপি-তে গেলে শুভেন্দুর মুখদর্শন নয়। 


বৃহস্পতিবার রাতে বরানগরে তৃণমূলের এক জনসভায় বক্তৃতা করেন দমদমের তৃণমূল সাংসদ। সেখানে রীতিমতো ক্ষুব্ধ সৌগত রায় বলেন, ‘তৃণমূলের জাহাজ থেকে একটা দুটো ইঁদুর পালিয়ে গিয়ে যদি বিজেপি নামক সাগরে ডুব দেয় তাহলে সে তৎক্ষণাৎ সেই সাগরে ডুবে মারা যাবে’। রাজনৈতিক বিশেজ্ঞদের মতে, নাম না করে তিনি শুভেন্দু অধিকারীকেই খোঁচা দিলেন। 

পরে অবশ্য নিজের ভাষণে আর রাখডাক না রেখে সরাসরি পদত্যাগী পরিবহণমন্ত্রীকেই আক্রমণ করে বসেন সৌগত রায়। বলেন, ‘শুভেন্দু দলের ভালো নেতা ছিল। যদি বিজেপিতে যায়, আর মুখ দর্শন করব না’। রাজনৈতিক মহলের অভিমত, শুভেন্দু অধিকারীর সঙ্গে কার্যত বিচ্ছেদের পথ প্রশস্ত হচ্ছে তৃণমূলের। এতদিন সৌগত রায় মধ্যস্থতার ভূমিকা নিচ্ছিলেন। এবার তিনিই রাজনৈতিক আক্রমণ করছেন তৃণমূলের এই যুব নেতাকে।

বৃহস্পতিবার বরানগরের সভা থেকে তাঁকে ইঁদুরের সঙ্গেও তুলনা করলেন। রীতিমতো আক্রমণের সুরেই তিনি বলেন, ‘পার্টি যখন কঠিন সময়ের মধ্যে থাকে, তখন কিছু ইঁদুর আছে, যারা জাহাজ ডুবল ভেবে ঝাঁপ দেয় বিজেপি সমুদ্রে। মরে যাবে। আমি বলছি, দায়িত্ব নিয়ে। আমি সৌগত রায়। তিনবার আপনারা আমায় জিতিয়েছেন’। 

 

এর আগে উত্তর কলকাতায় তৃণমূলের আরেক বর্ষীয়ান সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে বৈঠকে শুভেন্দুর সঙ্গে মুখোমুখি কথা হয় যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ওই বৈঠকে শাসকদলের ভোট কৌশলী প্রশান্ত কিশোর (পিকে) ছিলেন। এরপরই সৌগতবাবু দাবি করেছিলেন, ‘সব সমস্যা মিটে গিয়েছে। তৃণমূলেই থাকছেন শুভেন্দু’। সূত্রের খবর, এটা মেনে নিতে পারেননি শুভেন্দু। এরপরই হোয়াটসঅ্যাপে তিনি সৌগতবাবুকে জানান, একসঙ্গে কাজ করা সম্ভব নয়।


1 Comments

Thank You for your important feedback

  1. To sei indur er paye tel bolate pk o vaipo banarjee ke dofai dofai suvendu er kache chutte hoche keno!!!!!

    ReplyDelete

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post