স্ট্রাইকার নিয়ে চিন্তায় ফাওলার, আজ মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে পারেন জেজে

ডার্বি ম্যাচের ধাক্কা সামলে মঙ্গলবার আইএসএলে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে এসসি ইস্টবেঙ্গল। প্রতিপক্ষ মুম্বই সিটি এফসি। আর প্রথম ম্যাচে হারের ধাক্কা কাটিয়ে এদিন জয়ের খোঁজে দল নামাবেন ইস্টবেঙ্গল কোচ রবি ফাওলার। তাঁর লক্ষ্য, পজিটিভ স্ট্রাইকারের অভাব কাটিয়ে গোলের রাস্তা বের করা এবং রক্ষণের যাবতীয় ব্যর্থতা কাটিয়ে দলকে চাপমুক্ত রাখা। ডার্বি ম্যাচে বলবন্ত সিং একেবারেই ফর্মে ছিলেন না। ফলে আপফ্রন্টে পিলকিংটন একা পড়ে যাচ্ছিলেন। ফলে মুম্বই ম্যাচের আগে যাবতীয় ভুলত্রুটি শুধরে নিতে জোর কদমে প্রস্তুতি নিল ইস্টবেঙ্গল কোচ। 


তিনি একদিন আগেই ক্লাবের ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে ইঙ্গিত দিলেন দলে একাধিক পরিবর্তন করতে পারেন। মঙ্গলবার মুম্বই ম্যাচে মাঠে নামতে পারেন জাতীয় দলের তারকা স্ট্রাইকার জেজে। তবে তিনি পুরোপুরি সুস্থ নন বলেই জানা যাচ্ছে। ফলে প্রথম থেকে না নামানো হলেও পরের দিকে নামতে পারেন জেজে। অপরদিকে স্টপারে রানা ঘরামির জায়গায় এদিন শুরু থেকেই মাঠে নামতে পারেন নারায়ন দাস।

 

 রবি ফাওলারের কথায়, আমাদের লক্ষ্য গোল করা। কিন্তু আগের ম্যাচে সেটা হয়নি। তবে আগের ম্যাচে ছেলেরা সুযোগ তৈরি করতে পারায় আমি খুশি। গতবারের চ্যাম্পিয়ন দলের বিরুদ্ধে দলের পারফর্মেন্স ভালোই ছিল বলে জানিয়েছেন রবি ফাওলার। লাল-হলুদের অধিনায়ক ড্যানিয়েল ফক্স আবার মুম্বই ম্যাচের আগে সতর্ক। তিনি জানিয়ে দিলেন, ‘মুম্বই সিটি এফসি খুবই কঠিন ম্যাচ হবে। ওদের দলে বিশ্বমানের ফুটবলার রয়েছে। আমি নিশ্চিত ঘুরে দাঁড়াবেই আমরা। সমর্থকদের একটা ভাল পারফরমেন্স উপহার দিতে চাই’। 


মুম্বই সিটি এফসির কোচ সের্জিও লোবেরো গতবার গোয়ার কোচ ছিলেন। তিনি এবার মুম্বইয়ের দায়িত্ব নেওয়ার পরও প্রথম ম্যাচে হারের মুখ দেখেছেন। কিন্তু দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়ে তাঁর প্রাক্তন দল গোয়াকে হারিয়ে দিয়েছে। ফলে এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে যথেষ্ঠই চনমনে মুম্বইয়ের ফুটবলাররা। এখন দেখার তাঁদের হারিয়ে আইএসএলে প্রথম জয় ছিনিয়ে নিতে পারে কিনা ফাওলারের ইস্টবেঙ্গল।  
ছবিঃ টুইটার





Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post