এবার গোয়েন্দার ভূমিকায় সিদ্ধার্থ

 


২০২০ সালে বড় পর্দায় দেখা মেলেনি, তবে একুশে নিজের অনুগামীদের হতাশ করবেন না সিদ্ধার্থ মালহোত্রা। বলিপাড়ায় খবর, একগুচ্ছ সিনেমা রয়েছে সিদ্ধার্থের হাতে আর তার মধ্যে একটি গোয়েন্দা-রহস্যধর্মী সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যেতে পারে তাঁকে। 


গোটা লকডাউনে নিয়মিত শরীরচর্চা ও  বিভিন্ন বিষয়ে নিজের দক্ষতা বাড়ানোর দিকে মন দিয়েছিলেন সিদ্ধার্থ। পাশাপাশি বেশ কিছু নতুন সিনেমার চিত্রনাট্যও পড়ছিলেন তিনি। চলতি বছরের জুলাই মাসের ৩ তারিখ  মুক্তি পাওয়ার কথা ছিল শেরশাহ'র। জানুয়ারিতে শুটিং শেষ হয়ে গেলেও করোনা পরিস্থিতিতে পিছিয়ে যায় মুক্তির দিন। রিয়েল লাইফ হিরো পরমবীর চক্রে সম্মানিত ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনের ওপর ভিত্তি করেই এই সিনেমার হাত ধরে বলিউডে পা রাখছেন  তামিল পরিচালক বিষ্ণুবর্ধন। সিনেমায় দ্বৈত ভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থকে, বিক্রম বাত্রা ও বিশাল বাত্রা এই দুই চরিত্রেই দেখা যাবে তাঁকে। বিক্রম বাত্রার বাগদত্তা ডিম্পল চিমার ভূমিকায় সিদ্ধার্থের বিপরীতে রয়েছেন কবীর সিং খ্যাত অভিনেত্রী কিয়ারা আদবানি। 


টিনসেল টাউনের খবর, অমর ভূতলা প্রযোজিত ও শান্তনু বাগচি পরিচালিত একটি গোয়েন্দা-রহস্যধর্মী সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যেতে পারে সিদ্ধাৰ্থকে। চিত্রনাট্য পড়ে সঙ্গে সঙ্গেই নিজের সম্মতি জানিয়েছেন তিনি। টানটান উত্তেজনায় ভরপুর এই সিনেমায় সিদ্ধার্থকে গোয়েন্দার ভূমিকায় দেখতে পাবেন দর্শক। সম্ভবত নতুন বছরের জানুয়ারিতেই শুরু হবে শুটিং। তবে এসবের মধ্যেই আপাতত পিছিয়ে গেছে জনপ্রিয় সিনেমা বর্ধন কেতকার পরিচালিত ঠাডামের হিন্দি রিমেকের শুটিং।  


 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post