সোনারপুরে ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে

‘দুয়ারে দুয়ারে সরকার’ কর্মসুচির প্রচারকে কেন্দ্র করে প্রকাশ্যে চলে এল তৄণমুল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব। রাজপুর-সোনারপুর পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে দুয়ারে সরকার কর্মসূচির মধ্যেই স্থানীয় তৃণমূল নেতাকে মারধোরের অভিযোগ উঠল অপর গোষ্ঠীর বিরুদ্ধে। অভিযোগ, এই ওয়ার্ডের প্রাক্তন পুরমাতা ও বর্তমান কো-অর্ডিনেটরের মধ্যেই গোলমাল বাধে। মারধোর করা হয়েছে এক তৃণমূল নেতাকে। 


আক্রান্ত তৄণমুল নেতা চন্দন হালদারের দাবি, নতুন দিয়াড়া এলাকায় স্বাস্থ্যসাথী প্রকল্পের ফর্ম পুরণের কাজ করছিলেন কয়েকজন৷ সেইসময় তাঁদের বাধা দেয় ওই ওয়ার্ডের বর্তমান কোঅর্ডিনেটর অশোক মৃধা৷ দু’পক্ষের কথা কাটাকাটির পর মারধোর করার অভিযোগ করেছেন চন্দন দাস। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন অশোক মৃধা৷ উল্টে তাঁর দাবি, পুরো ঘটনার পিছনে বিজেপির মদত রয়েছে। তাঁর ওয়ার্ডে বিশৄঙ্খলা তৈরি করার জন্য এই কাজ করা হচ্ছিল বলে অভিযোগ করেন তিনি। যদিও আক্রান্তদের দাবি, তাঁদের কাছে তৃণমূলের শীর্ষনেতা সুব্রত বক্সীর চিঠি রয়েছে। 

তবে অশোকবাবুদের দাবি, সেই চিঠি নকল, পুরো ঘটনা শীর্ষ নেতৃত্বকে জানানো হয়েছে। অন্যদিকে বিজেপির বারুইপুর-পুর্ব সাংগঠনিক জেলার সহসভাপতি বসন্ত শেঠিয়া বলেন, এই মারধোরের ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই, এটা পুরোপুরি তৃণমূলের গোষ্ঠীকোন্দল।

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post