ছাত্রীর অর্ধনগ্ন দেহ উদ্ধার, উত্তেজনা পলসন্ডায়

 


হাত-পা বাঁধা অবস্থায় এক স্কুলছাত্রীর অর্ধনগ্ন দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা ছড়াল পলসন্ডা এলাকায়। ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।         গ্রামবাসীর অভিযোগ, ওই নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এরপরই শনিবার সকালে অভিযুক্তের ফাঁসির দাবিতে রাস্তা অবরোধ করেন তাঁরা। এমনকি অভিযুক্তের বাড়িতে আগুনও লাগিয়ে দেওয়া হয় বলে খবর। 

বাসিন্দাদের দাবি, এই ধরনের পৈশচিক ঘটনা এলাকায় একটা বিরলতম ঘটনা। তবে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে এর আগেও এলাকার মহিলাদের উদ্দেশ্যে কটূক্তি করার অভিযোগ রয়েছে। আর এই খুনের ঘটনায় তার নাম জড়ানোয় স্বাভাবিকভাবেই জনরোষ এমন পর্যায় পৌঁছেছে যে তাঁরা অভিযুক্তের বাড়িতে আগুন লাগিয়ে দেন। টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করায় বন্ধ হয়ে যায় যান চলাচল।     


খবর পেয়ে ঘটনাস্থলে পলাশীপাড়া থানার পুলিশ এলে তাঁদের ঘিরেও  বিক্ষোভ দেখতে থাকেন গ্রামবাসী। ঘটনাটি যাতে ধামাচাপা না পরে যায় ও দোষীর ফাঁসির সাজার জন্য আবেদন করেন। দোষীর এমন শাস্তি হওয়া উচিত যাতে এলাকার অন্য দুষ্কৃতীরা এধরণের কাজ করার আগে ভাবে। পাশপাশি ওই এলাকায় মহিলা ও ছাত্রছাত্রীদের নিরাপত্তার জন্য পুলিশি টহলের দাবিও জানান তাঁরা। এবিষয়ে তদন্ত করবেন বলে জানিয়েছেন পুলিশ আধিকারিক।                               


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post