EPL আপডেট : ম্যান সিটির পাঁচ জন করোনায় আক্রান্ত

করোনা আক্রান্ত ম্যাঞ্চেস্টার সিটির পাঁচজন ফুটবলার। রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির বিরদ্ধে নামবে পেপ গুয়ার্দিওলার দল। ম্যান সিটির হেড কোচ পেপ গুয়ার্দিওলা জানান, রবিবার পাঁচ করোনা আক্রান্ত ফুটবলার ছাড়াই চেলসির বিরুদ্ধে মাঠে নামবে ম্যাঞ্চেস্টার সিটি।
ম্যাঞ্চেস্টার সিটির স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসাস ও ডিফেন্ডার কাইল ওয়াকার যে করোনায় আক্রান্ত হয়েছেন তা আগেই জানানো হয়েছিল। আরও তিনজন ফুটবলারের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। এভার্টনের বিরুদ্ধে গত ম্যাচ  বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল খেলা শুরু হওয়ার মাত্র এক ঘণ্টা আগে। ম্যান সিটি শেষ মুহূর্তে বিষয়টি জানালে প্রিমিয়ার লিগ কমিটি ম্যাচ বাতিলের ঘোষণা করেছিল। এভার্টনও এই সিদ্ধান্ত নিয়ে বিরক্তি প্রকাশ করে লিগ কমিটির কাছে বিস্তারিতভাবে জানতে চেয়েছিল।
ম্যাঞ্চেস্টার ওয়েবসাইটে জানানো হয়েছে, তাঁদের মোট পাঁচজন খেলোয়াড় করোনা আক্রান্ত। প্রথমবারে দু’জন খেলোয়াড় ও দুজন স্টাফ করোনা আক্রান্ত হয়েছিলেন। দ্বিতীয়বারে আরও তিনজন করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। গুয়ার্দিওলা বলেছেন, দলে আরও কয়েকজন আক্রান্ত হলেও আমরা কিন্তু খেলতেই চেয়েছিলাম। তবে আক্রান্ত হওয়ার খবরটা প্রিমিয়ার লিগ কমিটিকে জানানোটাই নিয়ম। তারপরই ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়। ম্যাচ বাতিলের পর তিনি এভার্টনের কোচ কার্লো আনচেলোত্তির সঙ্গে কথা বলেছিলেন বলে জানিয়েছেন। 


 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post