EPL আপডেট : জয় দিয়ে বছর শুরু ম্যান ইউ ও ওয়েস্ট হ্যামের

বছরের প্রথম দিনই ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলাকে হারিয়ে লিভারপুলকে ছুঁয়ে ফেলল ম্যান ইউ। অন্যদিকে এভারটনকে হারিয়ে চমক দিল ওয়েস্ট হ্যাম।
শুক্রবার ইপিএলের হাই প্রোফাইল ম্যাচে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মুখোমুখি হয়েছিল অ্যাস্টন ভিলা। বছরের প্রথম দিনই ঘরের মাঠে অ্যাস্টন ভিলাকে ২-১ গোলে হারিয়ে তিন পয়েন্ট তুলল ওলে গানার সোল্কসজায়ারের ম্যান ইউ। একই সঙ্গে লিগ শীর্ষে থাকা লিভারপুলকে ছুঁয়ে ফেলল তাঁরা। যদিও গোল পার্থক্যে পিছিয়ে রয়েছে রেড ডেভিলসরা। ম্যাচের প্রথমার্ধ থেকেই আক্রমণে ঝাঁপিয়ে ছিল দু'দলই। প্রথমার্ধের ৪০ মিনিটে ওয়ান-বিসাকার ক্রস বলে অ্যানথনি মার্শিয়াল হেডে গোল করে এগিয়ে দিয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে। গোল শোধের চেষ্টায় বারবার আক্রমণ করে ৫৮ মিনিটে বেরট্র্যান্ড ট্রাওরের গোলে ম্যাচের সমতায় ফেরে অ্যাস্টন ভিলা। গোলের তিন মিনিটের ব্যবধানে পেনাল্টি পায় রেড ডেভিলসরা। পেনাল্টি থেকে গোল করেন ব্রুনো ফার্নান্ডেজ। শেষ পর্যন্ত ২-১ গোলে ম্যাচ শেষ হয়। ১৬ ম্যাচ খেলে ৩৩ পয়েন্ট পেয়ে লিগের দ্বিতীয় স্থানে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। অন্যদিকে ১৫ ম্যাচ খেলে ২৬ পয়েন্ট অ্যাস্টন ভিলার।


অন্যদিকে এভারটনকে ১-০ গোলে হারিয়ে ইপিএলে চমক দিল ওয়েস্ট হ্যাম। ম্যাচের প্রথম থেকেই গোলের সন্ধান খুঁজছিল দু’দলই। কিন্তু আক্রমণ করেও গোল করতে ব্যর্থ হয় এভারটন। ম্যাচের শেষ মুহূর্তে গোল করে ম্যাচ জিতল ওয়েস্ট হ্যাম। ১৬ ম্যাচ খেলে ২৯ পয়েন্ট এভারটনের। ওপরদিকে এক ম্যাচ বেশি খেলে ২৬ পয়েন্ট পেয়ে লিগের ১০ নম্বরে ওয়েস্ট হ্যাম।           


 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post