EPL আপডেট: বড় জয় পেল আর্সেনাল, টটেনহাম, ড্র ব্রাইটঅনের

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্টব্রমকে হারাল আর্সেনাল। লিডস ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়ে ৩ পয়েন্ট ঘরে তুলল টটেনহাম হটস্পার। জয় পেল ক্রিস্টাল প্যালস। ম্যাচ ড্র ব্রাইটঅন ও উলভসের। 

শনিবার ইপিএলে ওয়েস্ট ব্রমের মুখোমুখি হয়েছিল আর্সেনালের। ওয়েস্ট ব্রমকে ৪-০ গোলে হারিয়ে লিগ তালিকার ১১ নম্বরে উঠে এল মাইকেল আর্তেতার  আর্সেনাল। ম্যাচের ২৩ মিনিটে প্রথম গোলটি করেন কিরান টির্নি। ২৮ মিনিটে দ্বিতীয় গোলটি করেন বুকাও সাকা। ম্যাচের দ্বিতীয়ার্ধে জোড়া গোল করেন আলেসান্দ্রো লাকাজেটে।তাঁর গোলের পরই জয় নিশ্চিত হয় গার্নাসদের। ১৭  ম্যাচের ৭টিতে জয় ও দুটি ড্র করে ২৩ পয়েন্ট নিয়ে লিগের ১১ নম্বরে আর্সেনাল। 

অন্যদিকে, ইপিএলের এক গুরুত্বপূর্ণ ম্যাচে লিডস ইউনাইটেড  বিরুদ্ধে খেলতে নেমে ৩-০ গোলে ম্যাচ শেষ করল টটেনহাম হটস্পার। ম্যাচের প্রথমার্ধের ২৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন হ্যারি কেন। ৪৩ মিনিটে টটেনহাম হটস্পার হয়ে দ্বিতীয় গোলটি করেন সন হিউং মিন। দ্বিতীয়ার্ধের শুরুতেই তৃতীয় গোলটি করেন অ্যাল্ডারবাইরেল্ড। ম্যাচে সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ হয় লিডস ইউনাইটেড। ১৬ ম্যাচ খেলে লিগ তালিকার ৩ নম্বরে রয়েছে টটেনহাম হটস্পার। 

শনিবার শেফিল্ড ইউনাইটেডকে ২-০ গোলে হারাল ক্রিস্টাল প্যালেস। ক্রিস্টাল প্যালেসের হয়ে গোল করেছেন জেফরি স্লুপ ও এবারেচি এজে। ২২ পয়েন্ট পেয়ে লিগ তালিকার ১৪ নম্বরে ক্রিস্টাল প্যালেস। অপরদিকে ৩-৩ গোলে ম্যাচ ড্র হয়েছে ব্রাইট অন ও উলভসের।  


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post