অ্যানিমালে রণবীরের বিপরীতে কি বুলবুল খ্যাত তৃপ্তি, জল্পনা বলিপাড়ায়

নতুন বছরের শুরুতেই প্রকাশ্যে এসেছে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার নতুন সিনেমা অ্যানিমাল-এর টিজার। এই সিনেমায় রণবীরের বিপরীতে নায়িকা কে হবেন তা নিয়ে প্রথম থেকেই নানা জল্পনা ছিল। সম্প্রতি ফিল্মফেয়ারের এক প্রতিবেদন থেকে জানা গিয়েছে, বুলবুল খ্যাত তৃপ্তি দিমরিকেই দেখা যাবে এই সিনেমায়। 

অ্যানিম্যাল-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর, অনিল কাপুর, পরিণীতি চোপড়া এবং ববি দেওল। রণবীর ও অনিল কাপুর অভিনীত চরিত্র দুটির মাধ্যমে বাবা-ছেলের সম্পর্কের একটা নতুন সমীকরণ দেখা যাবে এই সিনেমায়। চলতি বছরের মাঝামাঝিতেই শুরু হতে চলেছে ‘অ্যানিম্যাল’-এর শুটিং। বরাবরই নিজের সিনেমায় ভিন্ন ধারার কাস্টিংয়ের জন্যই পরিচিত সন্দীপ ভাঙ্গা রেড্ডি। নতুন সিনেমায় রণবীরের বিপরীতে কাস্টিং নিয়েও বেশ খুঁতখুঁতে ছিলেন তিনি। অন্যতম ফিমেল লিড হিসেবে পরিণীতি চোপড়ার নাম আগেই ঘোষণা করা হয়েছিল। টিনসেল টাউনের খবর, বাকি ছিল সিনেমায় দ্বিতীয় ফিমেল লিডের চরিত্র। এর জন্য অডিশন দিয়েছিলেন সারা আলি খান, তৃপ্তি দামরি সহ বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেত্রী। তবে তৃপ্তির অডিশন কবীর সিং খ্যাত এই পরিচালকের বেশ পছন্দ হয়েছে বলেই জানা গেছে।  সিনেমায় নতুন মুখ কাস্ট করতে চেয়েই তাঁদের এই সিদ্ধান্ত বলে মনে করছেন অনেকে। 

২০১৮ সালে ‘লায়লা মজনু’-র মাধ্যমে বড় পর্দায় প্রথম পা রাখেন তৃপ্তি দামরি। এরপর নেটফ্লিক্সের বুলবুল সিনেমায় তাঁর দুর্দান্ত অভিনয় নজর কাড়ে সিনেমাপ্রেমীদের। এবার তাঁকে রণবীর কপূরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যেতে পারে। প্রথমবার রণবীর আর তৃপ্তির জুটি নিয়ে প্রত্যাশা তৈরি হচ্ছে বলিউডেও।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post