ইস্টবেঙ্গল ভারতের সব থেকে বড় ক্লাবঃ ব্রাইট

আইএসএলের শুরুটা ভালো হয়নি এসসি ইস্টবেঙ্গলের। অভিযান শুরুর প্রথম তিন ম্যাচ হেরে ধুঁকছিল ফাওলারের দল। তারপরই ধীরে ধীরে ঘুরে দাঁড়াতে শুরু করেছিল লাল-হলুদ শিবির। কয়েকটি ম্যাচে পিছিয়ে থেকেও ড্র করে ১ পয়েন্ট পেয়েছে। শেষ ম্যাচে চেন্নাইয়ান এফসির বিরুদ্ধে পিছিয়ে থেকেও ম্যাচ ড্র করে ফাওলারের ছেলেরা। এখন ৭ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে লিগের দশম স্থানে রয়েছে ইস্টবেঙ্গল। 

বছরের প্রথম দিনেই এসসি ইস্টবেঙ্গল ক্লাবের চুক্তিপত্রে সই করলেন দলের স্ট্রাইকার ব্রাইট এনবাখর। ক্লাবের পক্ষ থেকে একটি টুইট করে তাঁকে স্বাগত জানানো হয়েছে।

চেন্নাইয়ানের সঙ্গে ম্যাচের পরই ৯ জন ফুটবলারকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল ইস্টবেঙ্গলের তরফে। বছরের শেষ দুই দিন আগে ট্রান্সফার পদ্ধতির মাধ্যমে মোহনবাগান থেকে অঙ্কিত মুখোপাধ্যায় ইস্টবেঙ্গল দলে প্রবেশ করেছেন। এবার দলে এলেন নতুন নাইজেরিয়ান স্ট্রাইকার ব্রাইট। চুক্তিপত্রে সই করার পর নয়া নাইজেরিয়ান স্ট্রাইকার ব্রাইট বললেন, "এসসি ইস্টবেঙ্গল দলে যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত। এটা ভারতের সবথেকে বড় ক্লাব। আর এটাই আমার কাছে একটা নতুন চ্যালেঞ্জ ।" ২০১৫ সাল থেকে উলভারহ্যাম্পটনের হয়ে খেলছেন ব্রাইট। এই দলের হয়ে ৪১টি ম্যাচ খেলে একটি মাত্র গোল করেছেন তিনি। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post