উমেশ যাদবের বদলে ভারতীয় দলে টি নটরাজন

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টেস্ট অনুষ্ঠিত হবে সিডনির ক্রিকেট গ্রাউন্ডে। সিরিজের প্রথম টেস্টে জয়ী হয়েছিল অস্ট্রেলিয়া। স্ট্যান্ডইন অধিনায়ক রাহানের নেতৃত্বে বক্সিং ডের টেস্টে ৮ উইকেটে জয় পেয়েছিল ভারত। সিডনিতে অজিদের বিরুদ্ধে তৃতীয় টেস্টেই অভিষেক হতে চলেছে ভারতীয় পেসার টি নটরাজনের। কারণ মেলবোর্ন টেস্টের তৃতীয় দিনে পায়ে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন ভারতীয় পেস বোলার উমেশ যাদব। সেই ম্যাচে তিনি আর খেলতে নামেননি। বাকি দু’ম্যাচ খেলার জন্য তিনি সুস্থ হয়ে উঠতে পারেননি। তাই সিরিজের বাকি দুই টেস্ট থেকে উমেশ যাদবের বাদ পড়ার কথা টুইট করে জানাল ভারতীয় ক্রিকেট সংস্থা বিসিসিআই। তাঁর বদলে টেস্ট সিরিজের ভারতীয় দলে জায়গা পেলেন টি নটরাজন।

মঙ্গলবার টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী জানিয়েছিলেন, সিডনির টেস্টেও পাঁচ বোলার নিয়েই মাঠে নামবে ভারত। অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি ম্যাচেও দুরন্ত ছন্দে ছিলেন টি নটরাজন। তাই নটরাজনকে নেট বোলার হিসেবে টেস্ট দলের সঙ্গে রেখে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।  

মেলবোর্নের দ্বিতীয় টেস্টে অভিষেক হয়েছিল দুই ভারতীয় ক্রিকেটারের। ইতিমধ্যে ব্যাট হাতে শুভমন গিল ও বল হাতে মহম্মদ সিরাজ সকলের নজর কেড়েছেন। প্রথম টেস্টে চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। তাঁর জায়গাতেই দ্বিতীয় টেস্টে খেলতে নেমেছিলেন মদম্মদ সিরাজ। মহম্দ সিরাজ দুই ইনিংস মিলিয়ে পাঁচ উইকেট পেয়েছেন। অন্যদিকে শুভমন গিল ব্যাট হাতে প্রথম ইনিংসে ৪৫ ও দ্বিতীয় ইনিংসে ৩৫ রান করে অপরাজিত ছিলেন।



Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post