বুধবারই ছুটি, সৌরভের হার্ট যথেষ্ট শক্তঃ দেবী শেঠি

আপাতত স্বস্তি, আগামীকাল অর্থাৎ বুধবার হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা ক্রিকেটের ‘মহারাজ’ সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবারই ওই বেসরকারি হাসপাতালের সিইও রূপালি বসু এই খবর জানান। উল্লেখ্য, স্বনামধন্য কার্ডিওলজিস্ট ডাঃ দেবী শেঠি কলকাতায় এসে বুধবার পরীক্ষা করেন সৌরভকে। 

এরপর তিনি সৌরভের জন্য গঠিত মেডিকেল বোর্ডের সদস্যদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেন হাসপাতাল থেকে ছাড়া যেতেই পারে মহারাজকে। ডাঃ দেবী শেঠি জানান, সৌরভের খুব বড় কিছু সমস্যা হয়নি। পরবর্তী জীবনেও এর কোনও প্রভাব পড়বে না। তবে তিনি এও বলেন, সৌরভের হার্ট বেশ শক্ত, তাই ধাক্কা সহজেই সামলেছেন। এবার বাড়িতে গিয়ে কয়েকদিন ডাক্তারদের পর্যবেক্ষণে ও বিশ্রামে থাকার প্রয়োজন রয়েছে। যদিও তিনি ব্যায়াম করতে পারবেন, এমনকি ম্যারাথনে দৌড়াঁতেও পারবেন বলে জানালেন ডাঃ শেঠি। তবে কয়েকদিন পর দেশের যে কোন হাসপাতাল থেকে অ্যাঞ্জিওপ্লাস্টি করাতে পারবেন বিসিসিআই সভাপতি। সৌরভ রাজনীতিতে আসতে পারবেন কিনা সে বিষয়ে ডাঃ দেবী শেঠিকে প্রশ্ন করা হলে তিনি উত্তর এড়িয়ে যান।

 এদিন হাসপাতালের তরফে জানানো হয়েছে, সোমবার রাতে ভাল ঘুম হয়েছে তাঁর। মঙ্গলবার সকালে স্বাভাবিক ব্রেকফাস্টও করেছেন তিনি। তিনি আগের থেকে সুস্থ আছেন। প্রতিদিন তাঁর ইসিজি করা হয়েছে।শরীরের সব প্যারামিটার ঠিক রয়েছে।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post